Flipkart Big Billion Days: এই গেম খেললেই সেলে পাবেন ৭০০ টাকা পর্যন্ত ছাড়

আসন্ন উৎসবের মরসুমে সাধারণ মানুষের খুশি দ্বিগুণ করতে খুব শীঘ্রই Flipkart (ফ্লিপকার্ট), ‘Big Billion Days’ (বিগ বিলিয়ন ডেস) সেল শুরু করবে বলে জানা গিয়েছে। এখনো পর্যন্ত সেলের তারিখ প্রকাশিত হয়নি বটে, তবে প্রতিবারের মতই ফেস্টিভ সেলে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অ্যাক্সেসরিজ থেকে শুরু করে ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট ইত্যাদির ওপর বছরের সেরা অফার দেবে – একথা তাদের বিজ্ঞাপন থেকেই নিশ্চিত হয়েছে। Flipkart-এর মাইক্রোসাইট অনুযায়ী, গ্রাহকরা সেলের অগ্রিম অ্যাক্সেস (Early access), প্রি-বুকিং, ব্যাংক অফারের মত নানাবিধ সুবিধা পাবেন। কিন্তু এরই সাথে তারা ৭০০ টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়ও পেতে পারেন। আসলে গত জুলাই মাসের শেষে Flipkart, ‘Big Saving Days’ সেল উপলক্ষে ‘Coupon Rain’ (কুপন রেন) নামে একটি গেম আয়োজন করেছিল। আর এবারে ‘Big Billion Days’-এর দরুনও এই গেম লাইভ হয়েছে, যা চলতি মাসের শেষদিন অর্থাৎ ৩০শে সেপ্টেম্বর অবধি লাইভ থাকবে এবং এটি খেললে পুরষ্কার হিসেবে ২৫ টাকার একটি কুপন থেকে শুরু করে ৭০০ টাকা পর্যন্ত মানের কুপন জিততে পারবেন। এই কুপনগুলি সেলের কেনাকাটায় স্বচ্ছন্দে ব্যবহার করা যাবে। আসুন, এখন এই Coupon Rain গেম খেলার উপায়, পুরষ্কার এবং নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিই।

Flipkart Coupon Rain গেমের পুরষ্কার

প্রথমেই ফ্লিপকার্টের গেমের আকর্ষণীয় পুরষ্কারের কথায় আসি। এক্ষেত্রে যারা গেমটি খেলবেন, তারা যদি ৫০ স্কোর করেন তাহলে তারা পুরষ্কারের প্রথম ধাপে পৌঁছে যাবেন এবং পাবেন ২৫ টাকার একটি কুপন। আবার কারো ২৫০ স্কোর হলে, তারা বদলে ৫০ টাকার একটি কুপন পাবেন। অন্যদিকে গেম খেলে খেলে ৩৫০ ও ৪৫০ পয়েন্ট স্কোর করলে দুটি করে কুপন পাবেন যাদের মোট মূল্য হবে ৩০০ টাকা (২৫০ টাকা+৫০ টাকা) এবং ৫৫০ টাকা (৫০০ টাকা+৫০ টাকা) পাওয়া যাবে। তবে গেমের শেষ ধাপে অর্থাৎ ৬০০ স্কোর করলেই প্লেয়াররা পাবেন তিন-তিনটি কুপন যাদের মোট ভ্যালু ৭০০ টাকা। উল্লেখ্য, সেল শুরুর তারিখ ঘোষণা হলেই, এই কুপনগুলি রিডম্ করার তারিখও জানা যাবে কারণ এগুলি কেবল সেলে কাজে লাগবে।

Flipkart Coupon Rain গেম খেলার উপায়

আগ্রহীরা ফ্লিপকার্ট অ্যাপ (অ্যান্ড্রয়েড ফোনের) থেকে আসন্ন বিগ সেভিং ডেজ সেলের ডেডিকেটেড মাইক্রোসাইটে গিয়ে সামান্য স্ক্রল করলেই কুপন রেন গেমটি খেলতে পারবেন। এই গেমের ব্যানারে ক্লিক করে এন্টার করলে খেলার দুটি চান্স পাওয়া যাবে। এক্ষেত্রে খেলা শুরু হলে ৩০ সেকেন্ড সময়ের জন্য স্ক্রিনের নিচের দিকে থাকা একটি বক্স থেকে লাল, সবুজ ইত্যাদি রঙের কিছু কুপন ওপরদিকে উড়তে থাকবে; পুরষ্কার পেতে প্লেয়ারদের আঙুলের কায়দায় সোয়াইপ/স্লাইস করে ওই কুপনগুলি কাটতে বা বিভক্ত করতে হবে। এর মধ্যে একজন প্লেয়ার নির্ধারিত সময়ে যতগুলি উড়ন্ত কুপন কাটতে পারবেন, তার স্কোর পয়েন্ট তত বেশি হবে। তবে খেয়াল রাখতে হবে যে, ওই বক্স থেকে মাঝে মাঝেই কিছু বোমও (Bomb) উড়ে আসবে, সেগুলি ভুল করে কেটে ফেললেই ব্যস! গেম শেষ হয়ে যাবে। তবে জানিয়ে রাখি, কোনোভাবে গেমের দুটি চান্স শেষ হয়ে গেলে প্লেয়াররা ‘আর্ন এ চান্স’ (Earn a chance) অপশনটি কাজে লাগিয়ে হোয়াটসঅ্যাপ (WhatsApp)-এর মাধ্যমে নিজের কন্ট্যাক্টদের ‘ইনভাইট’ করে গেম খেলার অতিরিক্ত চান্স হাসিল করতে পারবেন। এছাড়া টিম বানিয়ে গেমটি খেলে ২০% অতিরিক্ত পুরষ্কার পাওয়া যাবে।

Flipkart Coupon Rain গেমের শর্তাবলী

১. ফ্লিপকার্ট কুপন রেন গেমে স্কোর মাইলস্টোন অনুযায়ী বিভিন্ন টাকার কুপন পেলে, সেগুলি ক্লেইম করার পর ‘মাই রিওয়ার্ডস’ (My Rewards)/’মাই কুপন’ (My Coupon) অপশনে ক্লিক করতে হবে।

২. নির্বাচিত প্রোডাক্ট কিনলে তবেই এই পুরষ্কারের কুপন কাজে লাগানো যাবে।

৩. সিঙ্গেল পারচেস অর্থাৎ একটি মাত্র অর্ডারেই কুপন ব্যবহার করা যাবে।

৪. গেম খেলার জন্য প্লেয়ারের বয়েস নিদেনপক্ষে ১৮ বছর হতে হবে এবং অথেন্টিক অ্যাকাউন্ট থাকতে হবে।

৫. প্লেয়ারদের পিন কোডের ওপর কুপনের উপলভ্যতা নির্ভর করবে।

৬. টিম বানিয়ে (জোডি প্লে) গেম খেললে টিম মেম্বার পরিবর্তন করা যাবেনা।

গেমের অন্যান্য শর্তাবলী বিশদে জানতে এর ব্যানারটি চেক করুন।