Honor X7 সুন্দর ডিজাইন এবং 48MP কোয়াড ক্যামেরার সাথে বাজারে এল, মুখের সামনে ফোন ধরলেই লক খুলে যাবে

হনর খুব কম সময়ের ব্যাবধানে মার্চে তাদের তিন নম্বর স্মার্টফোন লঞ্চের ঘোষণা করল। সংস্থাটি মালয়েশিয়ার বাজারে Honor X7 মডেলের হ্যান্ডসেট লঞ্চ করেছে। উল্লেখ্য, অনর গত সপ্তাহে সৌদি আরব এবং মালয়েশিয়াতেই যথাক্রমে Honor X8 এবং Honor X9 5G নিয়ে হাজির হয়েছিল। ব্র্যান্ড-নিউ Honor X7-এর হাইলাইটগুলির মধ্যে অন্যতম বড় ডিসপ্লে, Snapdragon 6-সিরিজ প্রসেসর, কোয়াড ক্যামেরা সেটআপ, এবং ফাস্ট চার্জিং সাপোর্ট।

Honor X7 স্পেসিফিকেশন

অনর এক্স৭ এসেছে ৬.৮১ ইঞ্চি এইচডি+ এলসিডি ওয়াটারড্রপ নচযুক্ত ডিসপ্লের সঙ্গে, যার আসপেক্ট রেশিও ২০:৯। ডিভাইসটিতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দেওয়া হয়েছে। অনর এক্স৭ স্মার্টফোন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজে কনফিগারেশনে উপলব্ধ‌। এতে ৫,০০০ এমএএইচ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য অনর এক্স৭-এর হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে‌। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। ফোনে সিকিউরিটির জন্য সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে। এছাড়া, অনর এক্স৭ অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ম্যাজিক ইউআই ৪.২ মোবাইল সফটওয়্যারের সঙ্গে এসেছে‌।

Honor X7 এর দাম কত হবে, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি‌ শুধু বলা হয়েছে, এটি ওশেন ব্লু এবং টাইটেনিয়াম সিলভার কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। প্রসঙ্গত, Honor X9 5G ফোনের দামও এখনও পর্যন্ত ঘোষণা হয়নি।