Auto Expo 2023 এর আকর্ষণ বাড়িয়ে হাজির Benelli-র আধুনিক টুইন সিলিন্ডার বাইক

Benelli Leoncino 800 Showcased

ইতালীয় প্রিমিয়াম টু-হুইলার ব্র্যান্ড বেনেলি (Benelli) অটো এক্সপো ২০২৩-এ Leoncino 800 এর উপর থেকে পর্দা সরালো। মাঝারি ওজনের স্ক্র্যাম্বলার বাইকটি ডিজাইনের নিরিকে তার ছোট ভাই Leoncino 500-এর থেকে অনুপ্রাণিত। বর্তমানে বাইকটি বিশ্বের একাধিক দেশে বিক্রি করে বেনেলি। নিও-রেট্রো Benelli Leoncino 800 মডেলে পারফরম্যান্সের জন্য ৭৫৪ সিসি, লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিন বর্তমান, যা থেকে ৭৬.২ হর্সপাওয়ার উৎপন্ন হয়।

Benelli Leoncino 800 ফিচার্স

বেনেলি লিওনসিনো ৮০০-এ আগাগোড়া স্ক্র্যাম্বলার স্টাইল ফুটিয়ে তোলা হয়েছে। ফিচারের তালিকায় রয়েছে পেশীবহুল ১৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, ইন্টিগ্রেটেড ডিআরএল সমেত একটি ডিম্বাকৃতি এলইডি হেডলাইট, একটি চওড়া হ্যান্ডেল বার, “লায়ন অফ পেসারো” ফ্রন্ট ফেন্ডার, একটি রিব্ড-প্যাটার্ন সিট, আপসোয়েপ্ট এগজস্ট, একটি ট্যাপার্ড টেল সেকশন, এবং একটি স্লিক এলইডি টেলল্যাম্প। এছাড়া বাইকটিতে দেওয়া হয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল এবং ১৭ ইঞ্চি অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল।

Benelli Leoncino 800 ইঞ্জিন

চালিকা শক্তি জোগাতে Benelli Leoncino 800-এ উপস্থিত একটি ৭৫৪ সিসি, লিকুইড কুল্ড, DOHC, ৮-ভাল্ভ, প্যারালাল টুইন ইঞ্জিন। যা থেকে ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৭৬.২ এইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৬৭ এনএম টর্ক উৎপন্ন হবে। মিলের সাথে সংযুক্ত একটি সিক্স স্পিড গিয়ার বক্স এবং স্লিপার ক্লাচ।

Benelli Leoncino 800 হার্ডওয়্যার ও দাম

স্ক্র্যাম্বলার বাইক Benelli Leoncino 800-এর উভয় চাকার দেওয়া হয়েছে ডিস্ক ব্রেক। উন্নত রাইড এবং হ্যান্ডেলিংয়ের জন্য যার সাথে রয়েছে ডুয়েল চ্যানেল এবিএস। সাসপেনশনের দায়িত্ব সামলাতে নিও-রেট্রো মডেলটির সামনের চাকায় রয়েছে সোনালী রঙের ৫০ মিমি ইনভার্টেড ফর্ক এবং পেছনে প্রিলোড-অ্যাডজাস্টেবল মোনোশক ইউনিট।

ভারতে Leoncino 800 কবে লঞ্চ হতে পারে বা দামের বিষয়ে এখনও কিছু ঘোষণা করা হয়নি। ভারতের বাজারে মুক্তি পেলে মোটরসাইকেলটির মূল্য ৭.৮৩ লক্ষ টাকার (এক্স-শোরুম) কাছাকাছি রাখা হতে পারে বলে অনুমান ,রা যায়।