Honda ভারতে দুই নয়া বাইক লঞ্চ করতে চলেছে, তার পূর্বে নতুন শোরুম উদ্বোধন করল

Honda HMSI inaugurates Bigwing showroom in Hubli Karnataka

ভারতের দ্বিতীয় বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হোন্ডা (Honda)-র প্রিমিয়াম শোরুম খোলার পালা যেন থামছেই না। কিছুদিন আগেই নতুন দিল্লিতে বিগউইঙ্গ ডিলারশিপের উদ্বোধন করেছিল। তার কিছুদিন বাদেই বিহারের পাটনাতে খোলা হয় নয়া আউটলেট। আর এখন কর্ণাটক রাজ্যের হুবলিতে নতুন বিগউইঙ্গ শোরুমের ফিতে কাটার খবর ঘোষণা করল জাপানি সংস্থার ভারতীয় শাখাটি।

এই প্রিমিয়াম শোরুম উদ্বোধনের প্রসঙ্গে হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI)-এর সভাপতি এবং সিইও আতসুশি ওগাটা বলেন, “আমাদের লক্ষ্য হোন্ডা বিগউইঙ্গের সম্প্রসারণ। যাতে গ্রাহকদের আরও উন্নত অভিজ্ঞতা দেওয়া যায়। আজ আমরা হুবালিতে নতুন শোরুমের উদ্বোধন করতে পেরে উৎফুল্ল।”

এই মুহূর্তে হোন্ডা বিগউইঙ্গের মাধ্যমে এক ডজন প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রি করে। যেগুলি ৩০০ সিসি ইঞ্জিন থেকে শুরু। মডেলগুলি হল – CB300F, CB300R, H’ness CB350, এবং তার Anniversary স্পেশ্যাল এডিশন, CB350RS, CB650R, CB500X, CBR650R CBR1000RR-R Fireblade, CBR1000RR-R Fireblade SP, Africa Twin অ্যাডভেঞ্চার, এবং ফ্ল্যাগশিপ Gold Twin ট্যুরার।

প্রসঙ্গত, সম্প্রতি হোন্ডা ঢাকঢোল না পিটিয়ে খুব চুপিচুপি একটি প্রিমিয়াম মোটরসাইকেল লঞ্চের প্রস্তুতি সারছে। বেঙ্গালুরুতে সংস্থার এক বিগউইঙ্গ শোরুমে দাঁড়িয়ে থাকা Honda CB500F বাইকটি সেই ইঙ্গিতই দিয়েছে। মনে করা হচ্ছে লঞ্চের আগে সর্বসাধারণের দৃষ্টি আকর্ষণের জন্যই এটি আউটলেটে রাখা হয়েছে। তবে লঞ্চের দিনক্ষণ সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। এছাড়া, দেশের বেস্ট সেলিং মোটরসাইকেল Hero Splendor-এর প্রতিযোগিতা কঠিন করতে একটি ১০০ সিসি বাইক আনার জন্য প্রস্তুতি সারছে সংস্থাটি।