Honda দুর্দান্ত সব মোটরসাইকেলের সম্ভার নিয়ে নতুন শোরুম খুলল

Honda Motorcycle and scooter India showroom in Noida

ভারতীয় উপমহাদেশে বিভিন্ন গাড়ি ও মোটরসাইকেল নির্মাতারা তাদের প্রিমিয়াম রেঞ্জের মডেল বিক্রির জন্য বিশেষ ভাবে নির্মিত ডিলারশিপের উপর নির্ভর করে। যেমন আমরা দেখেছি ইয়ামাহার (Yamaha) ক্ষেত্রে, যেমন ব্লু স্কোয়ার শোরুম কিংবা মারুতি সুজুকির ক্ষেত্রে নেক্সা (Nexa), তেমনই হোন্ডা (Honda) মোটরের দামি মোটরসাইকেলের এক্সক্লুসিভ শোরুমগুলি বিগ উইংয়ের (Big Wing) ছত্রছায়ায় তৈরি। ভারতবর্ষের বিভিন্ন রাজ্যে প্রধান শহরগুলিতে রয়েছে এমন বিগ উইং শোরুম। সম্প্রতি উত্তরপ্রদেশের নয়ডাতে এমনই এক রিটেল স্টোর উদ্বোধন করল হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া (HMSI)।

ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে থাকা উৎসাহী গ্রাহকদের জন্য আরো বেশি সংখ্যক এই জাতীয় বিগ উইং শোরুম চালু করার উদ্যোগ নিয়েছে হোন্ডা। এই মুহূর্তে তাদের প্রিমিয়াম বাইকের টাচ পয়েন্টের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০টির বেশি। এর মধ্যে শুধুমাত্র যোগীরাজ্যে রয়েছে ৯টির বেশি আউটলেট।

হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর প্রেসিডেন্ট এবং সিইও আতসুসী অগাটা বলেন, “আমাদের লক্ষ্যই হল হোন্ডা বিগ উইং নেটওয়ার্কের বৃদ্ধি ঘটানো। এর ফলে গ্রাহকগণ এক আলাদা ধরনের অভিজ্ঞতার সাক্ষী থাকবে।” তিনি আরো জানান, “নয়ডাতে এই বিগ উইং শোরুম উদ্বোধন করতে পেরে আমরা উচ্ছ্বসিত। এই প্রিমিয়াম আউটলেটের মাধ্যমে নয়ডাবাসীর কাছে হোন্ডার জনপ্রিয় এবং আমাদের মাঝারি ইঞ্জিন যুক্ত প্রিমিয়াম মোটরসাইকেল গুলির অভিজ্ঞতা পৌঁছে দেওয়াই লক্ষ্য।”

সাদা-কালো থিমের উপর নির্মিত হয় এই বিগ উইং শোরুমগুলি। এখানে সংস্থার প্রিমিয়াম সেগমেন্টের আকর্ষণীয় ডিজাইনের মোটরসাইকেলগুলির এক অভাবনীয় দৃশ্য পরিলক্ষিত হয়। বর্তমানে হোন্ডার এই প্রিমিয়াম শোরুমে একাধিক মোটর বাইক বিক্রি করা হয়। এগুলি হল- CB300F, CB300R, H’ness CB350, CB350RS, CB650R, CB500X, CBR650R, CBR1000RR-R Fireblade, CBR1000R-R Fireblade SP, Africa Twin এবং Goldwing।