Honda দুর্দান্ত সব বাইকের সম্ভার নিয়ে নতুন শোরুম উদ্বোধন করল

Honda India Inagurates New Bigwing Showroom

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) রাজকোটে তাদের নতুন প্রিমিয়াম বাইকের শোরুম BigWing উদ্বোধন করল। নতুন শোরুমের ফিতে কাটার মধ্য দিয়ে এদেশে সংস্থাটি তাদের উপস্থিতি জোরদার করার লক্ষ্যে এগিয়ে চলেছে। নতুন স্টোরটি ধরে ভারতের হোন্ডা বিগউইঙ্গ টাচপয়েন্টের সংখ্যা প্রায় একশোর কাছাকাছি গিয়ে দাঁড়িয়েছে।

সদ্য উদ্বোধন হওয়া গুজরতের রাজকোট বিগউইঙ্গ ডিলারশিপ থেকে গ্রাহকদের প্রোডাক্ট এবং যন্ত্রাংশ সম্পর্কিত সম্পর্কিত যাবতীয় সমস্যার সমাধান করবে এইচএমএসআই। এছাড়াও আগ্রহী ক্রেতারা অনলাইনের পাশাপাশি এখান থেকে মোটরসাইকেল বুক করতে পারবেন। এক কথায় প্রিমিয়াম এক্সপিরিয়েন্স পাবেন ক্রেতারা।

এই প্রসঙ্গে সংস্থার ম্যানেজিং ডিরেক্টর, সভাপতি এবং সিইও আতসুশি ওগাটা বলেন, “হোন্ডা বিগউইঙ্গের সম্প্রসারণই এখন আমাদের প্রধান লক্ষ্য।” এই প্রিমিয়াম আউটলেট এর মাধ্যমে হোন্ডার মজাদার মোটরসাইকেলগুলি রাজকোটের মানুষদের কাছে কাছে পৌঁছে দিতে চাই। যাতে আমাদের মাঝারি আকারের প্রিমিয়া মোটরসাইকেলের অভিজ্ঞতা তাঁরা উপভোগ করতে পারেন।”

প্রসঙ্গত, হোন্ডার এই বিগউইঙ্গ শোরুম থেকে ৩০০-৫০০ সিসির বেশি ক্যাপাসিটির মোটরবাইক বিক্রি করা হয়। যার মধ্যে রয়েছে H’ness CB350, CB350RS, CB300X, CB300R ও CB500X অ্যাডভেঞ্চার ট্যুরার। এছাড়াও এই হোন্ডার এই টপলাইন ডিলারশিপ থেকে আরও বেশি সিসির বাইক বিক্রি করা হয়। যেমন CBR650R, CB650R, CBR1000RR-R, Fireblade, CBR1000RR-R, Fireblade SP, অ্যাডভেঞ্চার ট্যুরার Africa Twin Adventure Sports এবং ফ্ল্যাগশিপ মডেল Gold Wing Tour।