বাইক ও স্কুটার

Kawasaki-র সবচেয়ে সস্তা স্পোর্টস বাইকে 10,000 টাকা ডিসকাউন্ট, দেরি করলে অফার ফস্কাবেন

এযেন স্রোতের বিপরীত ধর্মী আচরণ! সমগ্র বিশ্ব তথা ভারতবর্ষ জুড়ে যেখানে সর্বক্ষণ মূল্য বৃদ্ধির উপাখ্যান রচিত হয় সেখানে মূল্য হ্রাসের ঘটনা যেন মরুভূমির মধ্যে এক খন্ড জলের মতো মনে হয়। যেমনাজাপানের প্রসিদ্ধ টু-হুইলার নির্মাতা কাওয়াসাকির তাদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্পোর্টস বাইক Ninja 300-র উপর গুড টাইমস অফার হিসাবে ১০,০০০ টাকা ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে। এই অফার চালু থাকবে আগামী ৩১শে জানুয়ারি পর্যন্ত।

ভারতের বাজারে কাওয়াসাকির সবচেয়ে কম দামের স্পোর্টস বাইক হল Ninja 300। বর্তমানে কোনো ধরনের ডিসকাউন্ট ছাড়া Ninja 300 এর এক্স শোরুম মূল্য ৩.৪০ লাখ টাকা। মোট তিনটি পেইন্ট স্কিমে মেলে এই স্পোর্টস বাইকটি। সেগুলি হল- লাইম গ্রিন, ক্যান্ডি লাইম গ্রিন এবং ইবনি।

ফুল-ফেয়ারিং যুক্ত কাওয়াসাকির এই স্পোর্টস বাইকটিতে প্রাণ ভোমরা হিসেবে উপস্থিত রয়েছেন ২৯৯ সিসির ইনলাইন টুইন সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন। এই ইঞ্জিনটি থেকে সর্বোচ্চ ৩৯ বিএইচপি শক্তি এবং ২৬ এনএম টর্ক জেনারেট হয়। সাথে রয়েছে ছয় ধাপযুক্ত ম্যানুয়াল গিয়ার বক্স। এর উচ্চ গতিবেগের সঙ্গে সামঞ্জস্য রাখার জন্য স্লিপার ক্লাচ উপলব্ধ রয়েছে এই বাইকে।

Kawasaki Ninja 300 এর হার্ডওয়ারের মধ্যে রয়েছে টুইন হেডলাইট সেটআপ, একপাশে রাখা এগজস্ট পাইপ, সামনে টেলিস্কোপিক ফর্ক, পিছনে মনসক অ্যাবজর্ভার, উভয় চাকাতেই এবিএস সহ ডিস্ক ব্রেক, অ্যালয় হুইল এবং ক্লিপ অন হ্যান্ডেলবার। বর্তমানে এদেশের বুকে দাপিয়ে বেড়ানো একই রেঞ্জের অন্যান্য কয়েকটি স্পোর্টস বাইক যেমন KTM RC 390, BMW G310RR, Apache RR 310 এবং Keeway K300R-কে চূড়ান্ত প্রতিযোগিতা জানাবে Ninja 300।

Back to top button