Homeঅটোকারবাইক ও স্কুটারবাইক-স্কুটারের হাত ধরে বিশ্বজয়ের লক্ষ্য, TVS সিঙ্গাপুরে তাদের প্রথম শোরুমের উদ্বোধন করল

বাইক-স্কুটারের হাত ধরে বিশ্বজয়ের লক্ষ্য, TVS সিঙ্গাপুরে তাদের প্রথম শোরুমের উদ্বোধন করল

টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company) ভারতের পর এবারে বিদেশের বাজারে নিজেদের ঘাঁটি পাকাপোক্ত করার প্রক্রিয়ার শুভারম্ভ করল। সিঙ্গাপুরে তাদের প্রথম বিশ্বমানের এক্সপেরিয়েন্স সেন্টারের উদ্বোধন করল টিভিএস। এখান থেকে Apache RR310 এবং Apache RTR-এর মতো সংস্থার প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রি করা হবে।

সিঙ্গাপুরে বাইক বিক্রির ক্ষেত্রে টিভিএস-কে সহায়তা করবে তাদের নব-অংশীদার মোটরস্পোর্ট প্রাইভেট লিমিটেড (Motorsport Pvt. Ltd.)। সংস্থাটি সেখানে টিভিএসেহ মোটরসাইকেল ডিস্ট্রিবিউটরের দায়িত্ব পালন করবে। তাদের মোট ৬টি রিটেল আউটলেট এবং ৮টি ওয়্যারহাউস রয়েছে। ১৯৯৪ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে এখনও পর্যন্ত তারা ৪০টির বেশি ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটরের ভূমিকা পালন করে আসছে।

এই প্রসঙ্গে টিভিএস মোটর কোম্পানির প্রধান ব্যবসায়িক আধিকারিক (প্রিমিয়াম) বিমল সুম্বলি বলেন, “TVS Apache সিরিজ লঞ্চের মাধ্যমে সিঙ্গাপুরে আমাদের বিস্তারে সহায়ক ভূমিকা পালন করেছে। সে দেশে আমাদের Apache ব্যবহারকারীর সম্প্রদায় বৃদ্ধি করতে পারব বলে আমরা আত্মবিশ্বাসী।”

অন্যদিকে সংস্থার আন্তর্জাতিক ব্যবসার সহ-সভাপতি রাহুল নায়েক বলেন, “বিশ্ববাজারে ব্যবসা সম্প্রসারণ অর্জনের ক্ষেত্রে এক পদক্ষেপ এগিয়ে গেলাম।” অন্যদিকে টিভিএস-এর সভাপতি আধিকারিক জে থঙ্গরাজন মন্তব্য করেন, “মোটরস্পোর্ট প্রাইভেট লিমিটেডের সাথে সিঙ্গাপুরে আমাদের নতুন টিভিএস এক্সপেরিয়েন্স সেন্টারের খুলতে পেরে উৎফুল্ল।”

আরও পড়ুন