দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার আনল Jitendra EV, ফুল চার্জে 136 কিমি দৌড়বে, দামে বড় চমক

ইলেকট্রিক ভেহিকেল নির্মাতা জিতেন্দ্র তাদের জেএমটি সিরিজের আপগ্রেড ভার্সন নিয়ে হাজির হল। প্রচুর কাস্টমাইজেশন অপশন এবং অত্যাধুনিক ফিচার্স এই নতুন ই-স্কুটারের-স্কুটারের ইউএসপি। মডেলটির দাম ৭০,০০০…

Upgraded Jitendra Ev Jmt Electric Scooter Launched In India At Rs 70000

ইলেকট্রিক ভেহিকেল নির্মাতা জিতেন্দ্র তাদের জেএমটি সিরিজের আপগ্রেড ভার্সন নিয়ে হাজির হল। প্রচুর কাস্টমাইজেশন অপশন এবং অত্যাধুনিক ফিচার্স এই নতুন ই-স্কুটারের-স্কুটারের ইউএসপি। মডেলটির দাম ৭০,০০০ টাকা থেকে শুরু হচ্ছে। ইউজাররাউজাররা নিজেদের পছন্দমতো স্কুটারটি সাজাতে পারবেন।

জেএমটি সিরিজের ইলেকট্রিক স্কুটারে ফিক্সড ও রিমুভেবল ব্যাটারি অপশন থাকছে। বেশি রেঞ্জ চাইলে ডুয়াল ব্যাটারি বেছে নেওয়া যাবে। বাজেট কম থাকলে সিঙ্গেল ব্যাটারি নিতে পারবেন ক্রেতারা। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার ফলে চিন্তা কমবে। যেমন জেএমটি ১০০০ এসডব্লিউ মডেলটি ৪০-৪৫ মিনিটের মধ্যে ৮০ শতাংশ চার্জ হয়ে যাবে।

হোম ডেলিভারি অথবা ব্যক্তিগত ব্যবহার, দুই উদ্দেশ্যেই কেনা যাবে এই ইলেকট্রিক স্কুটার। ব্যাটারি অপশন প্রচুর৷ জেএমটি ১০০০ এইচএস মডেলটি এলএফপি ব্যাটারি অফার করে, যার রেঞ্জ ৮৩ কিলোমিটার। এক্সটেন্ডেড রেঞ্জের জন্য রয়েছে জেএমটি ১০০০ ৩কে এনএমসি ডুয়াল ব্যাটারি, যা ১৩৬ কিলোমিটার রেঞ্জ সরবরাহ করবে।

অন্যদিকে, জেএমটি ১০০০ এসডব্লিউ র‍্যাপিড চার্জিংয়ের উপর ফোকাস করে। এটির এলএফপি প্রিজম্যাটিক ব্যাটারি ৪০-৪৫ মিনিটের মধ্যে ৮০ শতাংশ চার্জ হয়ে যায়। ফলে ফুল ডেলিভারি বা ই-কমার্স ডেলিভারি বয়দের জন্য উপযুক্ত। সবশেষে রয়েছে লেড অ্যাসিড ব্যাটারি যুক্ত জেএমটি ১০০০ মডেল, যার রেঞ্জ ৬৫-৭০ কিমি।