ভ্রমণপিপাসুদের জন্য এবারে নতুন লুকে Bajaj Dominar 400, পাবেন একগুচ্ছ ট্যুরিং ফ্রেন্ডলি অ্যাক্সেসরিজ

Bajaj Dominar 400 এর নতুন মডেলের দাম রাখা হয়েছে ২ লক্ষ ১৬ হাজার ৬৪৮ টাকা

bajaj-dominar-400-with-touring-accesories-launched-in-india-at-rs-2-17-lakh

বাইকে করে নতুন জায়গা ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন? সব বাইক কিন্তু লম্বা সফরের জন্য উপযুক্ত নয়। সে জন্য উঁচু নিচু দীর্ঘ পথ পাড়ি দেওয়ার জন্য আপনার প্রয়োজন ট্যুরিং বাইকের। আর বাজারে ট্যুরিং সেগমেন্টের বাইকের প্রসঙ্গে আসলেই উঠে আসবে বাজাজ অটো (Bajaj Auto)-র Dominar 400 মডেলটির কথা। আজ অ্যাডভেঞ্চারপ্রেমীদের কাছে আরও আকর্ষণীয় করে তোলার জন্য বাইকটির আপডেটেড ভার্সন লঞ্চ করা হয়েছে।

নতুন Bajaj Dominar 400 এসেছে একগুচ্ছ ভ্রমণ বান্ধব অ্যাক্সেসরিজের সাথে – লম্বা উইন্ডস্ক্রিন, স্মার্টফোন চার্জিং পোর্ট, মেটাল ব্রাশ প্লেট, শক্ত ক্র্যাশ গার্ড, রিয়ার লাগেজ ক্যারিয়ার, স্যাডেল স্টে (স্ট্যান্ডার্ড নয়), পিলিয়ন ব্যাকরেস্ট, এবং নেভিগেশন স্টে।

Dominar 400-এর অ্যাঙ্গুলার উইন্ডশিল্ডটি সিএফডি প্রযুক্তির ব্যবহারে তৈরি করা হয়েছে। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে বাতাস কাটিয়ে এগিয়ে চলার সময় তার ধাক্কার প্রভাব মুখে না পড়ে। হাতের ক্ষেত্রেও একই ফর্মুলা। বাজাজ জানিয়েছে, ফাইটার জেট প্লেন থেকে অনুপ্রাণিত হ্যান্ডগার্ড এবং ফ্লেক্সি উইংলেট সর্বোচ্চ উইন্ড-প্রোটেকশন সরবরাহ করবে।

Bajaj Dominar 400 বাইকে ট্যুরিং অ্যাক্সেসরিজ যোগ করা ছাড়া আর কোনও পরিবর্তন করা হয়নি। আগের মতোই বাইকে থাকছে ৩৭৩ সিসি-র লিকুইড কুল্ড ফুয়েল-ইঞ্জেকটেড ইঞ্জিন, যা ৪০ পিএস পাওয়ার এবং ৩৭ এনএম টর্কের আউটপুট দেয়, গিয়ারের সংখ্যা ছয়।

বাজাজ ডমিনার ৪০০-এর নতুন মডেলের দাম রাখা হয়েছে ২ লক্ষ ১৬ হাজার ৬৪৮ টাকা। বাইকটি অরোরা গ্রীন ও চারকোল ব্ল্যাক রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। বার ট্যুরিং অ্যাক্সেসরিজ ছাড়া পুরনো মডেলটি পাওয়া যাবে ২ লক্ষ ১২ হাজার ১৫৫ টাকায় (এক্স-শোরুম)।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷