Bajaj Dominar 250 নতুন কালার সহ বাজারে আসছে, লড়াই হবে KTM Duke 250 এর সাথে

Bajaj Dominar new colour variant spotted at dealership

Dominar 400 ও Dominar 250, Bajaj-এর এই মোটরসাইকেল দুটির মধ্যে চেহারার মারাত্মক মিল। শুধুমাত্র কালার, ব্যাজিং, ও হাতে গোনা কয়েকটি সুক্ষ্ম জিনিসের ওপর ভিত্তি করে Bajaj-এর এই মডেল দুটি এতদিন পৃথক করে চেনার উপায় ছিল। তবে খুব শীঘ্রই সেই পদ্ধতিও কঠিন হতে চলেছে। আসলে বাজাজ ডমিনার ২৫০, দুটি নতুন কালার অপশনে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে। মজার বিষয় হল এদের মধ্যে একটি কালারের সাথে ডমিনার ৪০০ বাইকটি আগে থেকেই উপলব্ধ ছিল।

Bajaj Dominar

নতুন গ্লস ব্ল্যাক এবং ডমিনার ৪০০-এর মতো অরোরা গ্রীন কালার অপশনে ডমিনার ২৫০ ডিলারশিপে পৌঁছাতে শুরু করেছে। ডিলারশিপে নয়া পেইন্ট অপশনে বাইকটির ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে একজন বাইকপ্রেমী শেয়ার করেছেন৷ অরোরা গ্রীন ও গ্লস ব্ল্যাক ছাড়াও ডমিনার ২০০ আগের মতো ক্যানিয়ন রেড ও ভাইন ব্ল্যাক কালার স্কিমে পাওয়া যাবে বলে আশা করা যায়।

গ্লস ব্ল্যাক বা ভাইন গ্রীন রঙের মধ্যে বেছে নিতে চাইলে গ্রাহকদের খুব সম্ভবত অতিরিক্ত টাকা খরচ করতে হবে না। কারণ সম্প্রতি ডমিনার ২৫০ সহ বাজাজের প্রায় প্রত্যেকটি মডেলের দাম বেড়েছে। যাইহোক, নতুন রঙের ছোঁয়া ব্যতীত ডমিনার ২৫০ বাইকে অন্য কোনো পরিবর্তন দেখা যাবে না বলেই ধরে নেওয়া যায়।

Dominar 400

সাম্প্রতিক মূল্য বৃদ্ধির কারণে এখন Bajaj Dominar 250 কিনতে গেলে ১ লক্ষ ৭০ হাজার টাকা (এক্স-শোরুম দিল্লি) খরচ করতে হচ্ছে। ২৫০ সিসি সেগমেন্টে বাইকটির প্রধান প্রতিদ্বন্দ্বী হল Suzuki Gixxer 250,  KTM Duke 250, এবং Husqvarna Svartpilen 250।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন