আরও দাম বাড়লো Bajaj Dominor 250 এর, জানুন নতুন দাম

bajaj-dominor-250-gets-price-hike-in-india

Bajaj Dominor 250 মোটরবাইকের দাম এক ধাক্কায় বেশ অনেকটাই বাড়লো। গত মার্চে বাইকটি ১.৬০ লক্ষ টাকায় (এক্স-শোরুম,দিল্লী) লঞ্চ করা হয়েছিল। এবার ৪,০৯০ টাকা দাম বৃদ্ধির ফলে এই বাইকটির মূল্য গিয়ে দাঁড়ালো ১,৬৪,০৯০ টাকায়। বাইকটি ভাইন গ্রীন এবং অরোরা ব্ল্যাক এই দুটি রঙের বিকল্পে বাজারে উপলব্ধ।

বাইকটির দাম বাড়লেও বাহ্যিক বা অভ্যন্তরীন কোনো পরিবর্তন করা হয়নি। বাইকটির বেশীরভাগ ফিচার Dominor 400 এর অনুরূপ। যেমন এটি Dominor 400 এর মতো ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ ফুল-এলইডি লাইটিং এর সাথে এসেছে। এছাড়া বাইকটিতে আছে টুইন-পড এক্সহস্ট সিস্টেম এবং স্পোর্টস-লুকিং স্প্লিট স্টেপ-আস সিট।

Dominor 250 এর ইঞ্জিনের কথায় আসলে, এর ২৪৮.৭ সিসির লিকুইড কুলড ইঞ্জিনের পাওয়ার এবং টর্ক আউটপুট যথাক্রমে ২৯.৪ কিলোওয়াট এবং ৩৫ ন্যানোমিটার। এটি ১০.৯২ সেকেন্ডেই ০-১০০ কিমি/ঘন্টা গতিবেগ এক্সেলারেট করতে সক্ষম।

বাইকটির সামনের চাকায় ৩২০ মিমি এবং পেছনের চাকায় ২৩০ মিমি ডিস্ক ব্রেক আছে। নিরাপত্তার জন্য বাইকটি স্টান্ডার্ড ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেমের সাথে এসেছে। এছাড়া বাইকটিতে ৩৭ মিমি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং প্রিলোড-অ্যাডজেস্টেবল মনোশোক সাসপেনশন আছে। Bajaj Dominor 250 এই প্রাইস রেঞ্জে Suzuki Gixxer 250 এবং Yamaha FZ25 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।