ফের দাম বাড়লো Bajaj Dominor 400 এর, জেনে নিন নতুন দাম

Bajaj Dominor 400 gets price hike in India

এখন বেশীরভাগ টু হুইলার নির্মাতা তাদের মোটরবাইকের দাম অল্পবিস্তর বাড়াচ্ছে। ইতিপূর্বে টিভিএস Ntorq 125 এবং TVS Scooty Pep+ এবং হিরো Pleasure Plus, Destini 125 এবং Splendour Plus মডেলের দাম বাড়িয়েছিল। এবার আর এক ভারতীয় টু-হুইলার নির্মাতা Bajaj তাদের Dominor 400 মোটরবাইকটির দাম ১,৫০৭ টাকা বৃদ্ধি করলো।

চলতি বছরের এপ্রিলে BS6 ভার্সনে Dominor 400 বাইকটি ১,৯১,৭৫১ টাকা (এক্স-শোরুম) মূল্যে লঞ্চ করা হয়েছিল। গত মে মাসেও বাইকটির দাম ৩,০০০ টাকা বাড়ানো হয়েছিল। ফলে এই নিয়ে দ্বিতীয়বার দাম বৃদ্ধির ফলে বাইকটির বর্তমান দাম দাঁড়ালো ১,৯৬,২৫৮ টাকা। বাইকটি এখন অরোরা গ্রীন এবং ভাইন ব্ল্যাক এই দুটি রঙের বিকল্পে উপলব্ধ।

Bajaj Dominor 400 বাইকটির পারফরম্যান্সের কথায় আসলে, এর লিকুইড কুলড ৩৭৩ সিসির ইঞ্জিন ২৯.৪ কিলোওয়াট পাওয়ার এবং ৩৫ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে। এটি বাইকের গতি মাত্র ৭.১ সেকেন্ডেই ০-১০০ কিমি/ঘন্টা এক্সেলারেট করতে সক্ষম। বাইকটির ডবল ব্যারেল এক্সহস্ট সেটআপ, ডায়মন্ড কাট অ্যালয় হুইল এবং ফুয়েল ট্যাঙ্কের ওপর থ্রীডি লোগো একে প্রিমিয়াম লুক প্রদান করে।

বাইকটির সামনের ও পেছনের চাকায় ৩২০ ও ২৩০ মিমি ডিস্ক ব্রেক আছে। নিরাপত্তার জন্য বাইকটিতে দেওয়া হয়েছে ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেম। বাইকটির সামনে ৪৩ মিমি টেলিস্কোপিক ইউএসডি ফর্ক এবং পেছনে আডজাস্টেবল মনোশক সাসপেনশন রয়েছে। এই বাইকটির ওজন ১৮৭ কেজি।

এই প্রাইস রেঞ্জে Bajaj Dominor 400 প্রতিদ্বন্দ্বী হল Royal Enfield Himalayan, KTM 250 Duke এবং Suzuki Gixxer 250।