Duke 125 সহ দাম বাড়লো KTM ও Husqvarna এর সমস্ত বাইকের

bajaj-hiked-ktm-husqvarna-bike-prices-including-duke-125-250-adventure

নতুন বছরের শুরুতেই Bajaj ফের একবার KTM ও Husqvarna লাইনআপের সবকটি বাইকের দাম বাড়ানোর পথে হাঁটলো। দাম বৃদ্ধির তালিকায় এবার KTM Duke 125 ও KTM 250 Adventure বাইকদুটির নামও সংযোজন হয়েছে। Bajaj যখন ডিসেম্বরের প্রথমে KTM ও Husqvarna-র কয়েকটি বাইকের দাম বৃদ্ধির কথা ঘোষণা করেছিল, সেইসময় সদ্য লঞ্চ হওয়ার দরুণ বাইকদুটিকে সেই তালিকার বাইরে রাখা হয়েছিল। তবে জানুয়ারিতে দাবি বৃদ্ধির সময় এই বাইকগুলিকেও যুক্ত করা হয়েছে।

এদিকে ডিসেম্বর মাসে মডেল অনুযায়ী KTM ও Husqvarna-র বাইকের দাম ১,২৭৯ টাকা-৮,৫১৭ টাকা বাড়ানো হয়েছিল। জানুয়ারি মাসে সমস্ত মডেলের দাম ১,৪৬৬ টাকা থেকে ৪,৪৮৫ টাকা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। সেই হিসেবে নভেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত কেবল দু’দফাতেই KTM ও Husqvarna মোটরসাইকেল রেঞ্জের দাম ১৩,০০০ টাকা পর্যন্ত বেড়েছে। মডেল অনুযায়ী পরিবর্তিত দামে (এক্স-শোরুম, দিল্লি) এখন চোখ রাখা যাক।

KTM 390 Adventure

কেটিএমের এই ফ্ল্যাগশিপ অ্যাডভেঞ্চার মোটরবাইকের দাম সর্বাপেক্ষা বেশী বৃদ্ধি পেয়েছে। ৪,৪৮৫ টাকা বেড়ে বাইকটির এখন দাম হয়েছে ৩.১০,৩৬৫ টাকা।

KTM 390 Duke

সর্বোচ্চ দাম বৃদ্ধির তালিকায় দ্বিতীয়স্থানে আছে কেটিএমের 390 Duke। ৩,৯৩৪ টাকা মূল্য বৃদ্ধির পর এর নতুন দাম হল ২,৭০,৫৫৪ টাকা।

KTM RC 390

কেটিএমের ফেয়ারিং ডিজাইনের এই ফ্ল্যাগশিপ বাইকের দাম ৩,৮০৩ টাকা বাড়ানো হয়েছে। বাইকটি কেনার জন্য এখন খরচ করতে হবে ২,৬০,৭২৩ টাকা।

KTM 250 Adventure 

KTM 390 Adventure-এর সস্তা ভার্সান হিসেবে এর থেকে প্রায় ৫৪ হাজার টাকা কমে ২,৪৮,২৫৬ টাকায় KTM 250 Adventure নভেম্বরে লঞ্চ হয়েছিল। ৩,৬৬৭ টাকা দাম বাড়ানোর ফলে এর বর্তমান দাম হল ২,৫১,৯২৩ টাকা।

KTM 250 Duke

KTM 250 বাইকের দাম ৩,১৯২ টাকা বাড়ানো হয়েছে। বাইকটির নতুন দাম হয়েছে ২.১৪ লক্ষ টাকা।

KTM RC 200

৩,০২১ টাকা মূল্য বৃদ্ধির পর KTM RC 200-এর নতুন দাম হল ২,০৪,০৯৬ টাকা।

KTM 200 Duke

KTM 200 Duke বাইকের দাম ২,৫৭৬ টাকা বেড়ে এখন হয়েছে ১,৮১,৫৩৬  টাকা।

KTM 125 Duke

সম্প্রতি লঞ্চ হওয়া 125 Duke ভারতীয় বাজারে এখন কেটিএমের সবচেয়ে সস্তা বাইক। ১,৪৯৭ টাকা দাম বাড়ার ফলে, বাইকটি কেনার জন্য এখন খরচ করতে হবে ১,৫১,৫০৭ টাকা।

KTM RC 125

১,৪৬৬ টাকা বেড়ে KTM RC 125-এর এখন দাম হয়েছে ১,৬২,৫৬৬ টাকা।

এদিকে Husqvarna Vitplilen 250 এবং Svartpilen 250 বাইকদুটির দাম যথাক্রমে ২,৮১৬ ও ২,৮১৮ টাকা বাড়ানো হয়েছে। দাম পরিবর্তনের পর দুটি বাইকের মূল্য দাঁড়ালো ১,৮৯,৫৬৮ টাকা ও ১,৮৯,৯৫২ টাকা।