এক ক্লিকেই বুক হবে Bajaj, KTM, এবং Husqvarna মোটরসাইকেল, কোথা থেকে করবেন জেনে নিন

bajaj-ktm-husqvarna-online-sales-platforms-launched

শুধুমাত্র একটা ক্লিক, আর তার মাধ্যমে বাড়িতে বসেই এখন করা যাবে Bajaj, KTM, এবং Husqvarna মোটরসাইকেলের বুকিং। গ্রাহকদের সুবিধার্থে Bajaj Auto এমনই নতুন উদ্যোগ গ্রহণ করলো। সংস্থার পক্ষ থেকে অনলাইন সেলস প্লাটফর্মের সূচনা করা হয়েছে। অনলাইন সেলস প্ল্যাটফর্মটি চালু হওয়ার ফলে বাজাজের টু-হুইলার কেনার সমগ্র পদ্ধতিটি হবে কনট্যাক্টলেস ফরম্যাটে।

অনলাইনে বুকিং করার জন্য আগ্রহী ক্রেতাদের যেতে হবে bajajauto.com -এ। তারপর সেখানে Avenger, CT, Dominar, Husqvarna, KTM, Platina, Pulsar ব্রান্ডের মডেল এবং ইঞ্জিন ক্যাপাসিটি, ভ্যারিয়েন্ট, কালার অপশন নির্বাচন করতে হবে এবং সেই অনুযায়ী মোটরসাইকেলগুলি ক্রেতার সামনে উপস্থিত হবে। এরপর চূড়ান্ত এক্স-শোরুম দাম দেখানোর পাশাপাশি রাজ্য, শহর এবং লোকাল ডিলার নির্বাচন করার অপশন ক্রেতার সামনে চলে আসবে।

ক্রেতা যদি মনে করেন বাইকটির সম্পর্কে বিশদে জানা প্রয়োজন তাহলেও তিনি সেটি দেখে নিয়ে টেস্ট রাইডের জন্য নাম নথিভুক্ত বা অনলাইনে পেমেন্ট করে বুকিংটি সুনিশ্চিত করতে পারবেন। বুকিংয়ের জন্য যে টাকা ক্রেতাকে দিতে হচ্ছে সম্পূর্ণ পেমেন্ট করার সময় তা থেকে অ্যাডজাস্ট করে নেওয়া হবে।

ছবি ক্রেডিট -Bajaj

বাজাজ অটো তাদের অনলাইন সেলস প্ল্যাটফর্মটিকে পর্যায়ভিত্তিকভাবে রোলআউট করছে। ফলে এই মুহুর্তে সীমিত সংখ্যক ডিলারশিপ এবং শহরের তথ্য প্লাটফর্মটিতে উপলব্ধ। এইমুহুর্তে, শুধুমাত্র কলকাতা, পুনে, চেন্নাই, বেঙ্গালুরু, এবং হায়দরাবাদের বাসিন্দারা বাজাজ অটোর অনলাইন প্ল্যাটফর্মে টু-হুইলার বুকিং করার সুবিধা পাচ্ছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন