Bajaj Platina 110 ES এর 2022 মডেল ডিলারশিপে পৌঁছে গেল, পাওয়া যাবে ছ’টি নতুন রঙে

bajaj-platina-110-es-2022-launch-soon-reach-dealership-with-6-new-colours
Bajaj Platina 110 ES-এর নতুন ভার্সন এখন আরও কালারফুল

ভারতের বাজারে অন্যতম সেরা জ্বালানি সাশ্রয়ী বাইক হিসেবে পরিচিত Bajaj Platina 110 ES (Electric Start)-এর 2022 মডেল ডিলারশিপে পৌঁছতে শুরু করেছে। 2022 ভার্সনে নতুনত্বের স্বাদ দিতে বাজাজ, বাইটির ড্রাম ও ডিস্ক ভ্যারিয়েন্টে ছ’টি নতুন রঙ যোগ করেছে। অর্থাৎ, প্রত্যেকটি ভ্যারিয়েন্ট তিনটি করে নতুন কালার পেয়েছে।

2022 Bajaj Platina 110 ES কালার

২০২২ বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর ড্রাম ভ্যারিয়েন্ট ককটেল ওয়াইন রেড অ্যান্ড অরেঞ্জ, ইবোনি ব্ল্যাক অ্যান্ড ব্লু, এবং ইবোনি ব্ল্যাক অ্যান্ড রেড কালার অপশনে পাওয়া যাবে।

অপরদিকে ২০২২ বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর ডিস্ক ভ্যারিয়েন্ট চারকোল ব্ল্যাক, স্যাটিন বিচ ব্লু, এবং ভলক্যানিক ম্যাট রেড কালার অপশনে উপলব্ধ হবে।

Bajaj Platina 110 ES 2022 launch
Photo Credit: MOTORBEAM

এছাড়া দু’ই ভ্যারিয়েন্টকে আলাদা করেছে অ্যালোয় হুইলের রঙ। ডিস্ক ভার্সনে ২০২২ বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর অ্যালোয় হুইল সাদা রঙে পেইন্ট করা হয়েছে। আবার বাইকটির ড্রাম ভ্যারিয়েন্টে অ্যালোয় হুইল ব্ল্যাক কালারে পেইন্ট করা।

কমিউটার বাইকে হ্যান্ডগার্ড

ডার্ট বা অন/অফ রোড বাইকের মতো নতুন বাজাজ প্লাটিনা ১১০ ইএস হ্যান্ডগার্ডের সাথে এসেছে। এটি স্ট্যান্ডার্ড হিসেবে থাকছে। দূর্ঘটনা থেকে হাতকে সুরক্ষা দেওয়ার পাশাপাশি এটি হাইওয়েতে চালানোর সময় রাইডারের হাতে বাতাসের চাপ পড়তে দেবে না।

2022 Bajaj Platina 110 ES স্পেসিফিকেশন

রঙ ও হ্যান্ডগার্ড যোগ ছাড়া বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর ২০২২ মডেলে কোনওপ্রকার পরিবর্তন করা হয়নি। আগের মতোই এটি ১১৫.৪৫ সিসি-র ইঞ্জিন দ্বারা চালিত। এটি ৮.৫ বিএইচপি শক্তি ও ৯.৮১ এনএম টর্ক জেনারেট করে। সেইসঙ্গে এতে ৫-স্পিড গিয়ারবক্স উপলব্ধ। বাইকটির সাসপেনশন সেটআপে টেলিস্কোপিক ফোর্কস আপফ্রন্ট এবং রিয়ার নাইট্রোক্স শক অ্যাবজর্ভার অর্ন্তভুক্ত। ব্রেকিংয়ের জন্য বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর সামনে ১৩০ মিমি ড্রাম/২৪০ মিমি ডিস্ক এবং পিছনে সিবিএস (কম্বি ব্রেকিং সিস্টেম)-সহ ১১০ মিমি ড্রাম ব্রেক পাওয়া যাবে।

2022 Bajaj Platina 110 ES দাম

২০২২ বাজাজ প্লাটিনা ১১০ ইএস-এর ড্রাম ভ্যারিয়েন্ট ৬৩,২৪৫ টাকা ও ডিস্ক ভ্যারিয়েন্ট ৬৭,১২৩ টাকায় পাওয়া যাবে। এগুলি এক্স-শোরুমের দাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷