সাধ্যের মধ্যে বাজারে এল বাজাজ পালসার ১২৫ এর নতুন ভ্যারিয়েন্ট, যেমন স্টাইলিশ তেমন স্পোটিং

bajaj-pulsar-125-split-seat-variant-launched-in-inida-at-rs-79091

জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানি বাজাজ লঞ্চ করলো তাদের বিখ্যাত Bajaj Pulsar 125 এর নতুন স্প্লিট সিট ভেরিয়েন্ট। বাইকটিতে রয়েছে ১২৪.৪ সিসি সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন যা এটিতে ১১.৮ পিএস পাওয়ার এবং ১০.৮ এনএম টর্ক জেনারেট করে। এই বাইকটিও পালসারের অন্যান্য মডেলের ন্যায় ৫ গতির গিয়েরবক্স দিয়ে সজ্জিত। জানা যাচ্ছে যে এটি Honda SP 125, Hero Glamour এবং Honda Shine এর সাথে প্রতিযোগিতা করবে।

এছাড়া গ্রাহকেরা বাইকটিতে পাবেন ৩ডি লোগো, ট্রিপ মিটার সহ প্রশস্ত ডিজিটাল কনসোল, রিয়ার কৌল, স্পোর্টি স্প্লিট গ্যাব রেলস, হ্যান্ডেলবার ক্লিপ, ১৭ ইঞ্চির দুটি বৃহত চাকা। বাইকটির দাম এক্স শোরুম অনুযায়ী ৭৯,০৯১ টাকা রাখা হয়েছে।

এই নতুন ভ্যারিয়েন্ট টি পাওয়া যাবে তিনটি রঙে –

গ্রাহকরা যদি এই বাইকটি কিনতে চান তবে তাঁরা পাবেন তিনটি রঙের বিকল্প। বিকল্পগুলি হল ম্যাট ব্ল্যাক, ব্ল্যাক সিলভার এবং ব্ল্যাক রেড।
বাইকটির ব্রেকিং পদ্ধতি ভালো করার উদ্দেশ্যে ২৪০এনএম ডিস্ক এবং অ্যান্টি-স্কীড ব্রেকিং সিস্টেমের সাথে প্রস্তুত ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। ১৪২ কেজি ওজনের এই বাইকটিতে গ্রাহক ১১.৫ লিটার পর্যন্ত ফিউল স্টোর করতে পারবেন।

নতুন এই পালসারটি গ্রাহকদের আগ্রহকে পুনরুজ্জীবিত করবে-

বাজাজ অটোর সভাপতি সারঙ্গ কানাদের কথা অনুযায়ী,” গত বছর আগস্ট মাসে পালসার ১২৫ চালু করা হয়েছিল যা মাত্র এক মাসের মধ্যে ১ লক্ষের বেশি বিক্রি হয় এবং এর সাথে সবচেয়ে দ্রুত এক লাখ বিক্রি হওয়া পালসার ভ্যারিয়েন্টগুলির মধ্যে এটি একটি হয়ে ওঠে। যদি কোনো গ্রাহক একসাথে স্টাইলিশ, রোমাঞ্চকর, স্পোর্টি কোনো মোটরবাইক কিনতে চান তবে এই মডেলটি তাদের জন্য। যদিও আমরা জানি যে আগের কিছু মাস শিল্প এবং মটোরসাইলকেলের বাজার অনেকটা নিম্নের দিকে গতি নিয়েছে। তবু আশা রাখছি যে এই মডেলটি গ্রাহকদের মন জয় করতে সক্ষম হবে”।