বাজাজ পালসার ১৫০-র দামে পরিবর্তন, জানুন নতুন দাম

bajaj-pulsar-150-price-increased-again-in-india-check-new-price

Bajaj Auto সবসময় কম দামে তাদের গাড়ি লঞ্চ করে এবং জনপ্রিয়তা পাওয়ার পর তার দাম বাড়িয়ে দেয়। এবারও তার ব্যতিক্রম হলোনা। কোম্পানি Bajaj Pulsar 150 এর দাম আরও একবার বাড়িয়ে দিল। নভেম্বর থেকে এই বাইকের দাম ২৬ হাজার টাকা পর্যন্ত বেড়েছে। যদিও এবছর মে মাসে এই বাইকটি BS6 ইঞ্জিনের সাথে এসেছিল। ফলে সেইসময় বাইকটির দাম এক ধাক্কায় অনেকটা বেড়েছিল। আসুন বাজাজ পালসার ১৫০ এর কোন ভ্যারিয়েন্টের দাম কত হয়েছে জেনে নিই।

Bajaj Pulsar 150 এর নতুন দাম:

বিএস৬ ইঞ্জিনের সাথে আসার পর এটি দ্বিতীয়বার বাজাজ পালসার ১৫০ এর দাম বাড়লো। যদিও এবার খুব একটা বেশি দাম বাড়েনি। তিনটি ভ্যারিয়েন্টের এক্স শোরুমে দাম ৯৯৯ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে।

বিএস৬ বাজাজ পালসার ১৫০ এর নিয়ন ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ৯১,০০২ টাকা। যা আগে ছিল ৯০,০০৩ টাকা। এর স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের দাম ৯৬,৯৬০ টাকার বদলে ৯৭,৯৫৮ টাকা হয়েছে। আবার টুইন ডিস্ক ভ্যারিয়েন্ট ১,০১,৮৩৭ টাকার বদলে ১,০১,৯৩৭ টাকা হয়েছে।

Bajaj Pulsar 150 তে ১৪৯.৫০ সিসি এর ইঞ্জিন দেওয়া হয়েছে, যা ১৪ পিএস এর পাওয়ার প্রদান করে। পালসার ১৫০, ২০৫৫ মিলিমিটার লম্বা এবং ৭৬৫ মিলিমিটার চওড়া, উচ্চতাতে ১০৬০ মিলিমাটার উঁচু এবং এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিলিমিটার। বাজাজ পালসার এর পুল ট্যাঙ্ক ১৫ লিটার এর। টিভিএস অ্যাপাচির ৬ টি রঙের বিকল্পে পাবেন, যেগুলি হল পার্ল হোয়াইট, ম্যাট ব্লু, গ্লস রেড, গ্লস ব্ল্যাক, টি গ্রে এবং ম্যাট রেড।