Bajaj Pulsar 250: ছবি দেখলে শিহরিত হবেন আপনিও, 250 সিসি-র নতুন পালসারের প্রথম ঝলক প্রকাশ্যে

Pulsar 250-এর একটি টিজার ভিডিও ইউটিউবে ছেড়েছে বাজাজ

bajaj-pulsar-india-launch-date-set-october-28-teaser-released

সোশ্যাল মিডিয়ায যেন বোম ফাটাল বাজাজ অটো (Bajaj Auto)। দিওয়ালির আগেই আত্মপ্রকাশ ঘটার কথা ছিল ২৫০ সিসি ইঞ্জিন ক্যাপাসিটির সবচেয়ে শক্তিশালি ও বড় Pulsar বাইকের। সংস্থার তরফে এবার আনুষ্ঠানিকভাবে লঞ্চের দিনক্ষণও ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ অক্টোবর ব্র্যান্ড নিউ Bajaj Pulsar 250 লঞ্চ হচ্ছে। একইসঙ্গে নয়া Pulsar  250-এর একটি টিজার ভিডিও ইউটিউবে ছেড়েছে বাজাজ। তাতে আলো-আঁধারি পরিবেশে বহু প্রত্যাশিত কোয়ার্টার-লিটার বাইকটির প্রথম ঝলক দেখানো হয়েছে। প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে ভিডিওটি দেখা হয়েছে ১০ লক্ষ বার।

টিজার ভিডিওটিতে ডার্ক ব্যাকগ্রাউন্ডের সাথে হৃদস্পন্দন বাড়ানো মিউজিক, সেইসঙ্গে ২০০১-এ আত্মপ্রকাশ করা প্রথম পালসার এবং তার পরবর্তী প্রজন্মের মডেলগুলির ব্যবহারকারীদের স্মৃতিচারণার মধ্যে দিয়ে নতুন পালসার ২৫০-এর বর্ণনার পটভূমি তৈরি করা হয়েছে। টিজার থেকে বাজাজ পালসার ২৫০-এর বাহ্যিক ডিজাইনের ধারনা পাওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ফিচার নিশ্চিত করা গিয়েছে।

Bajaj Pulsar 250: এক্সটিরিয়র

বাহ্যিক ডিজাইনের ক্ষেত্রে, নতুন বাজাজ পালসার ২৫০-এর সাথে সেমি-ফেয়ার্ড পালসার ২৫০এফ-এর মিল থাকবে। এতে ফেয়ারিং-ফেসিং রিয়রভিউ মিরর, স্প্লিট সিট, এবং টেলিস্কোপিক ফোর্ক সাসপেনশন পাওয়া যাবে। বাইকটির ইনস্ট্রুমেন্ট প্যানেল ফুল-ডিজিটাল হবে, যা পালসার পরিবারে এই প্রথম।

Bajaj Pulsar 250: ফিচার

টিজার থেকে জানা গিয়েছে,পালসার ২৫০-এ বুমেরাং স্টাইলের এলইডি ডিআরএল, এলইডি প্রজেক্টর হেডল্যাম্প, ক্লিপ-অন হ্যান্ডেলবার, এবং পালসার লাইনআপের ট্রাডিশনাল টুইন স্ট্রিপ এলইডি টেল লাইট থাকতে চলেছে। এছাড়া ইঞ্জিনকে সুরক্ষিত রাখতে থাকবে বেলি প্যান।

Bajaj Pulsar 250: ইঞ্জিন

বাজাজ পালসার ২৫০-এর টিজারে ইঞ্জিনের ডিজাইনের এক ঝলক দেখা গিয়েছে। যদিও পাওয়ারট্রেনের ব্যাপারে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে মনে করা হচ্ছে, ২৪৯ সিসি ক্যাপাসিটির এই ইঞ্জিনের আউটপুট ২৬ পিএস ও ২২ এনএম হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷