প্রথম ইলেকট্রিক স্কুটার আনছে বাজাজ, দাম জেনে নিন

দু চাকার গাড়ি নির্মাতা Bajaj ঘোষণা করেছে তাদের পরবর্তী ইভেন্ট ‘হামারা কাল’ এ স্পেশাল প্রোডাক্ট লঞ্চ করবে। এই ইভেন্ট ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। এই স্পেশাল প্রোডাক্ট সম্পর্কে যদিও কোম্পানি কোনো তথ্য দেয়নি। তবে মোটামুটি ঠিকই হয়ে গেছে যে এই প্রোডাক্ট হবে কোম্পানির প্রথম ইলেকট্রিক স্কুটার।

Urbanite ব্র্যান্ডিং এর সাথে হবে লঞ্চ :

এই ইলেকট্রিক স্কুটার Urbanite সাব ব্র্যান্ডে লঞ্চ করা হবে। এই স্কুটারের নাম চেতক। এই স্কুটার সম্পর্কে বিস্তারিত ১৬ অক্টোবর ইভেন্টে জানা যাবে। রিপোর্ট অনুযায়ী চেতক ইলেকট্রিক স্কুটার প্রথমে পুনে ও ব্যাঙ্গালোরে পাওয়া যাবে। এরপর ধীরে ধীরে অন্যান্য শহরে উপলব্ধ করা হবে।

টেস্টিংয়ের সময় দেখা গেছে :

আসলে আমরা এই স্কুটার সম্পর্কে এতো তথ্য পেয়েছি কারণ কোম্পানি টেস্টিং এর জন্য এই স্কুটারটিকে বিভিন্ন শহরে পাঠিয়েছিল। সম্প্রতি, এই স্কুটারটির টেস্টিংয়ের সময় কয়েকটি ছবি এবং ভিডিও অনলাইনে ফাঁস হয়েছে। এই বাজাজ ইলেকট্রিক স্কুটারের ডিজাইন কিছুটা সংস্থার পুরানো স্কুটারগুলির মতো হবে যা রেট্রো লুক দেবে।

সামনে চওড়া এপ্রোন, কার্ভাড সাইড প্যানেল এবং বৃহত্তর রিয়ার ভিউ মিরর সহ স্কুটারের লুকিং অসাধারণ । তবে রেট্রো এবং আধুনিকের মধ্যে ভারসাম্য তৈরি করতে বাজাজ এই স্কুটারে অ্যালো হুইলস, ফ্রন্ট এবং রিয়ার ডিস্ক ব্রেক এবং এলইডি হেডল্যাম্প দেবে।

Bajaj Urbanite Chetak সম্ভাব্য দাম :

এই ইলেকট্রিক স্কুটারের প্রকৃত দাম ১৬ অক্টোবর জানা যাবে। তবে আমাদের সোর্স মারফত খবর যে বাজাজ আরবাননাইট চেতাকের দাম হবে ১ লাখ টাকার কাছাকাছি।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!