সুখবর, Android-এর পর iOS ইউজাররাও খেলতে পারবে Battlegrounds Mobile India

battlegrounds-mobile-india-now-available-for-ios-iphone-ipad-users-how-to-download
App Store-এর মাধ্যমে iPhone/iPad ইউজাররা BGMI ডাউনলোড করতে পারবেন

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আজ Apple App Store-এ Battlegrounds Mobile India-র iOS ভার্সন রিলিজ হল, অর্থাৎ এখন iPhone ব্যবহারকারীরাও এই গেম খেলার আনন্দ উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, গত ২ জুলাই Android ব্যবহারকারীদের জন্য PUBG Mobile-র বিকল্প হিসেবে Krafton, Battlegrounds Mobile India (BGMI) গেমটি সর্বপ্রথম লঞ্চ করে। তারপর থেকেই কবে গেমটি iOS ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে সেই নিয়ে উত্তেজনার পারদ চরমে উঠেছিল। তবে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ BGMI, iOS ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ হল।

App Store-এর মাধ্যমে iPhone/iPad ইউজাররা BGMI ডাউনলোড করতে পারবেন

আইফোন বা আইপ্যাড ইউজাররা এখন ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এর জন্য ইউজারদের অ্যাপ স্টোরে গেমের নাম লিখে সার্চ করতে হবে, অথবা এখানে ক্লিক করেও অ্যাপ স্টোরে গেমের পেজে যাওয়া যাবে। এরপর, “Get” বাটনে ট্যাপ করতে হবে এবং Apple ID দিতে হবে

Apple iOS-এর জন্য BGMI

আগেই বলেছি, আজ থেকে আইওএস ব্যবহারকারীদের জন্য পাবজি মোবাইলের বিকল্প ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া উপলব্ধ হচ্ছে। সেক্ষেত্রে গেমটির সাইজ ১.৯ জিবি। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ডাউনলোড করে রান করানোর জন্য আপনার আইফোনে আইওএস ১১.০ বা তার পরের ভার্সনের প্রয়োজন হবে। তবে Krafton-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও গেমটির ডেভেলপমেন্ট সংক্রান্ত কিছু কাজ চলার জন্য ইউজাররা লগ-ইন করতে গিয়ে অসুবিধায় পড়তে পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, অ্যান্ড্রয়েডে রিলিজ হওয়ার মাত্র এক মাসের মধ্যেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি ৫০ মিলিয়ন ডাউনলোডের রেকর্ড গড়েছে। গেমারদের Galaxy Messenger Set পার্মানেন্ট আউটফিট সহ আরও একাধিক পুরস্কার প্রদান করে সংস্থাটি ৫০ মিলিয়ন ডাউনলোডের এই বিপুল সাফল্যকে উদযাপন করছে। iPhone ব্যবহারকারীরা এই পুরষ্কারগুলি দাবি করতে BGMI iOS অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।