একধাক্কায় অনেকটাই সস্তা হল Benelli Imperiale 400 মোটরবাইক

Benelli-Imperiale-400-Silver-2019-1-01.jpeg

Benelli India তার জনপ্রিয় রেট্রো ক্ল্যাসিক মোটরসাইকেল Imperiale 400-এর দাম কমানোর কথা ঘোষণা করেছে। বাইকটি এখন ১০,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। যারপরে এর বর্তমান এক্স-শোরুম দাম দাঁড়ালো ১.৮৯ লক্ষ টাকা। বেনেলি জানিয়েছে, ডলারের বিপরীতে রুপির দাম বৃদ্ধি এবং লোকালাইজেশন বাড়ানোর ফলে দাম হ্রাসের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দামের পরিবর্তন ছাড়া, বেনেলি ইম্পেরিয়াল ৪০০ মোটরসাইকেলের যাবতীয় বৈশিষ্ট্য আগের মতোই রয়েছে। ভারতীয় বাজারে এখন বাইকটির প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে আছে Royal Enfield Classic 350, Jawa Standard এবং Honda Hness CB350। এই বাইকগুলির অনুরূপ Imperiale 400 রেট্রো স্টাইল থেকে অনুপ্রাণিত ডিজাইন, গোল হ্যালোজেন হেডল্যাম্প, বাদামের আকৃতির জ্বালানী ট্যাঙ্ক, স্ট্রেট হ্যান্ডেলবার, স্পোক-হুইল, অধিকাংশ কম্পোনেটন্টে ক্রোম ট্রিটমেন্ট পেয়েছে।

Benelli Imperiale 400 মোটরবাইকে পাবেন ৩৭৪ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুল্ড ইঞ্জিন। যা ৬০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ২১ পিএস শক্তি এবং ৩,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ২৯ এনএম টর্ক জেনারেট করতে পারে। ইঞ্জিনের সাথে আছে ফাইভ-স্পিড গিয়ারবক্স। বাইকের সাসপেনশন সেটআপে টেলিস্কোপিক ফোর্ক সামনের অংশে ও পিছনে ডুয়াল শক অ্যাবজর্ভার বর্তমান।

ব্রেকিংয়ের জন্য বাইকের সামনের চাকাতে দুটি পিস্টন ফ্লোটিং ক্যালিপার সহ ৩০০ মিমি ডিস্ক এবং পিছনের চাকায় সিঙ্গেল পিস্টন ক্যালিপার সহ ২৪০ মিমি ডিস্ক রয়েছে। বাইকটি সিঙ্গেল চ্যানেল এবিএস সহ এসছে। Benelli এই বাইকের ওপর দিচ্ছে দু’বছরের আনলিমিটেড কিলোমিটার ওয়্যারেন্টি। এছাড়াও কোম্পানি দিচ্ছে দু’বছর ওয়্যারেন্টি বাড়ানোর সুযোগ এবং ২৪x৭ রোডসাইড অ্যাসিট্যান্স সার্ভিস।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন