Benelli TRK 251 অ্যাডভেঞ্চার বাইক আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, দাম কত হবে জেনে নিন

Benelli TRK 251 এর দাম ২.২০ লক্ষ থেকে ২.৪০ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখা হতে পারে

Benelli TRK 251 india launch tomorrow expected price features

বেনেলি (Benelli) তাদের নতুন মডেল ভারতে আগামীকাল লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। Benelli TRK 251 মডেলের এই মোটরসাইকেলটি আদতে একটি অ্যাডভেঞ্চার ট্যুরার। বেনেলি আনুষ্ঠানিক ভাবে ভারতে লঞ্চ করার আগে কোয়ার্টার লিটার ট্যুরিং বাইকটির টিজার ভিডিও সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে শেয়ার করেছে।

Benelli TRK 251 মডেলটির সাথে মূলত প্রতিযোগিতা চলবে Hero Xpulse 200, Royal Enfield Himalayan, এবং আসন্ন KTM 250 Adventure-এর। Benelli TRK 251-এর ডিজাইনটি TRK 502 এর থেকে অনুপ্রাণিত, যা আরও শক্তিশালী ইঞ্জিন ও প্রিমিয়ামে ফিচারের সঙ্গে উপলব্ধ।

Benelli TRK 251 অ্যাডভেঞ্চার ট্যুরার মোটরসাইকেলে থাকবে টুইন-পড হেডলাইট, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, সেমি ফেয়ারিং ডিজাইন, লম্বা উইন্ডস্ক্রিন, এবং স্টেপ আপ সিট। বাইকটির হার্ডওয়্যার সেটআপে ইউএসডি ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক সাসপেনশন, এবং দু’দিকে একটি করে ডিস্ক ব্রেক দেখা যাবে।

Benelli TRK 251 এর আর্ন্তজাতিক ভার্সনে ২৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এর থেকে ২৫.৮ বিএইচপি শক্তি ও ২১.২ এনএম টর্ক পাওয়া যায়। বাইকটির ভারতীয় ভ্যারিয়েন্ট একইরকম আউটপুট দেবে বলে আশা করা যায়। এর দাম ২.২০ লক্ষ থেকে ২.৪০ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখা হতে পারে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.