একসঙ্গে তিনটি ফোন চার্জ করা যাবে, ৫০০ টাকার কমে সেরি Power Bank দেখে নিন

৫০০ টাকার কমে সেরা ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ার ব্যাঙ্কগুলি দেখে নিন

best-10000mah-power-bank-under-rs-500

ব্যাটারি ক্যাপাসিটি যত বেশি হোক না কেন, স্মার্টফোনে খুব দ্রুত চার্জ শেষ হওয়ার সমস্যা আমাদের ছেড়ে যায় না। আবার অনেকের এলাকাতে লোডশেডিংয়ের সমস্যা প্রবল বা হ্যান্ডসেটের মালিককে প্রায়শই ভ্রমণ করতে হয়। সেক্ষেত্রে এই ধরণের যেকোনো সমস্যা থাক না কেন, আপনার কাছে যদি একটি পাওয়ার ব্যাঙ্ক (Power Bank) থাকে, তাহলে যেকোনো জায়গায় যেকোনো সময় লো ব্যাটারির মুশকিল আসান হতে পারে। এই গ্যাজেটটি বহন করা খুবই সহজ এবং এগুলির ওজনও অনেক কম। সেক্ষেত্রে আপনি যদি মাঝারি ক্যাপাসিটির কোনো পাওয়ার ব্যাঙ্ক সস্তায় কিনতে চান, তাহলে আপনার জন্য আজ রইল চার-চারটি সেরা বিকল্পের হদিশ!

৫০০ টাকার কমে কিনুন এই ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ার ব্যাঙ্কগুলি (10000mAh Power Bank Under Rs 500)

১. MJOMIGADGET 10,000 mAh পাওয়ার ব্যাঙ্ক

MJOMIGADGET-এর ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাঙ্কে ৫ ওয়াট চার্জিং সাপোর্ট রয়েছে। এর দাম মাত্র ৪৯৯ টাকা এবং এই পাওয়ার ব্যাঙ্কের মাধ্যমে একসঙ্গে ৩টি স্মার্টফোন চার্জ করা যাবে।

২. NOVA 10000 mAh পাওয়ার ব্যাঙ্ক

এই পাওয়ার ব্যাঙ্কের দামও ৪৯৯ টাকা। সেক্ষেত্রে ক্রেতারা এতে ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটি এবং সুপারফাস্ট চার্জিং স্পিড পাবেন। এই লিথিয়াম-আয়ন ব্যাটারি সম্বলিত পাওয়ার ব্যাঙ্কের সাহায্যেও একসাথে তিনটি ফোনে চার্জ দেওয়া যাবে।

৩. AHINOAM 10000 mAh পাওয়ার ব্যাঙ্ক

আগ্রহীরা AHINOAM-এর এই পাওয়ার ব্যাঙ্কটি ৪৯৮ টাকায় খরিদ করতে পারবেন। এটি দেখতে বেশ স্টাইলিশ এবং ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত এই পাওয়ার ব্যাঙ্কে পাওয়ার সাপ্লাই হিসেবে ৫ ভোল্ট/২ অ্যাম্পিয়ার, ৯ ভোল্ট/২ অ্যাম্পিয়ার বিকল্প থাকবে। একইসাথে পাওয়ার আউটপুট হিসেবে থাকবে ৫.১ ভোল্ট/২.৪ অ্যাম্পিয়ার ও ৯ ভোল্ট/২ অ্যাম্পিয়ার অপশন। অন্যদিকে এতে ১৮ ওয়াট চার্জিং স্পিড এবং এলইডি নোটিফিকেশন পাওয়া যাবে।

৪. FluSun india 10000 mAh পাওয়ার ব্যাঙ্ক

ফ্লুসান ইন্ডিয়ার এই ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাঙ্কটি ৪৯৯ টাকায় পাওয়া যাবে। এর ডিজাইন বেশ স্টাইলিশ।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.