দাম শুরু মাত্র ১২,৯৯৯ টাকা থেকে, Samsung, Mi, Realme-র ৩২ ইঞ্চির স্মার্ট টিভিগুলি দেখে নিন

best-32-inch-smart-tv-under-rs-20000-on-flipkart-sale-samsung-mi-oneplus-realme

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা IPL হলো ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে একটা আবেগ স্বরূপ। করোনার কারণে বিশ্বের সবচেয়ে বড় এই ক্রিকেট লিগের এবছরের দ্বিতীয় পর্বের খেলা চলছে সংযুক্ত আরব আমিরশাহীতে। ফলে ম্যাচের আনন্দ উপভোগের জন্য বসে পড়তে হচ্ছে টিভির সামনে। শুধু কি তাই, লকডাউনে বাড়ি বসে সময় কাটানোর অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে স্মার্ট টিভি। তাই অত্যাধুনিক ফিচারের টিভিগুলির চাহিদা এখন তুঙ্গে। এই সময় আপনিও যদি নিজের পুরোনো টিভি আপগ্রেড করতে চান বা নতুন টিভি কিনতে চান, তাহলে আজ আমরা Flipkart Big Billion Days সেলে ২০,০০০ টাকার কমে উপলব্ধ কয়েকটি সেরা ৫টি স্মার্ট টিভির ব্যাপারে আপনাকে জানাবো। প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি টিভিতে, ৩২ ইঞ্চির এইচডি রেডি ডিসপ্লে প্যানেল, এআই ফিচার, উন্নত সাউন্ড আউটপুট পাওয়া যাবে।

Flipkart Big Billion Days সেলে ২০,০০০ টাকার নীচে উপলব্ধ স্মার্টটিভির তালিকা

Blaupunkt 32 inch TV: ১২,৯৯৯ টাকা

ব্লাওপাঙ্কটের এই স্মার্ট টিভিতে একটি ৩২ ইঞ্চির ফুল এইচডি রেডি ডিসপ্লে প্যানেল দেখা যাবে। এটি অ্যান্ড্রয়েড টিভি ৯ অপারেটিং সিস্টেমে কাজ করবে। ইউজাররা গুগল প্লে স্টোরের সাহায্যে Prime Video, Hotstar, Zee5, Sony LIV সহ ৫,০০,০০০ টিরও বেশি অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই টিভিতে একটি ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং এয়ারপ্লে থাকছে। আর ‘ইজি অ্যাক্সেস’ এর জন্য এর রিমোর্টের মধ্যে Prime, YouTube, Sony Live এর শর্টকাট বাটন দেওয়া হয়েছে। এই টিভি ৪০ ওয়াটের অডিও আউটপুট সাপোর্ট করে।

OnePlus TV Y 32 inch: ১৫,৯৯৯ টাকা

বেজেল বিহীন ডিজাইনের সাথে আসা ওয়ানপ্লাসের ওয়াই সিরিজের এই স্মার্ট টিভিতে দেওয়া হয়েছে ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই টিভি অ্যান্ড্রয়েড ৯ ভিত্তিক অক্সিজেনপ্লে কাস্টম ওএস স্কিনে চলবে। আর দুর্দান্ত সাউন্ড আউটপুটের জন্য এতে ডলবি অডিও সাপোর্ট সমেত ২০ ওয়াটের স্পিকার পাওয়া যাবে।

Realme 32 inch TV: ১৩,৯৯৯ টাকা

রিয়েলমির এই স্মার্ট টিভিতে ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি অ্যান্ড্রয়েড টিভি ৯ অপারেটিং সিস্টেমে রান করবে। ইউজাররা এই স্মার্ট টেলিভিশনে গুগল প্লে স্টোরের সাপোর্ট পেয়ে যাবেন। যার দৌলতে Netflix, Amazon Prime Video, Disney + Hotstar, YouTube সমেত একাধিক ওটিটি ও গেমিং অ্যাপকে ডাউনলোড করা যাবে। এতে ২৪ ওয়াটের স্পিকার আউটপুট পাওয়া যাবে।

Mi TV 4A Pro 32 inch: ১৪,৯৯৯ টাকা

এমআই বা শাওমির এই স্মার্ট টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে প্যানেল রয়েছে। এটি গুগলের নিজস্ব অ্যান্ড্রয়েড টিভি ভিত্তিক প্যাচওয়াল কাস্টম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। এই টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্টের সাপোর্ট পাওয়া যাবে। একই সাথে, ইন-বিল্ট গুগল প্লে স্টোরের মাধ্যমে Netflix, Amazon Prime Video, Disney + Hotstar এর মতো ওটিটি অ্যাপ ডাউনলোড করার সুবিধাও থাকছে।

Samsung UA32T4340AKXXL: ১৭,৪৯৯ টাকা

UA32T4340AKXXL মডেল নম্বর যুক্ত স্যামসাংয়ের এই স্মার্ট টিভিতে দেওয়া হয়েছে ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লে প্যানেল। এটি সংস্থার নিজস্ব টাইজেন অপারেটিং সিস্টেম সহ এসেছে। এই স্মার্ট টেলিভিশনে স্যামসাং স্টোরের মাধ্যমে ইউজাররা অ্যাপ ও গেম ডাউনলোড করতে পারবেন। এই টিভিতে Netflix, Amazon Prime Video, Disney + Hotstar এর মতো জনপ্রিয় ওভার-দ্য-টপ প্ল্যাটফর্মগুলি অ্যাক্সেস করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।