দাম শুরু মাত্র ৬৪৯ টাকা থেকে, সেরা পাঁচটি নেকব্যান্ড ইয়ারফোন দেখে নিন

দীর্ঘ ব্যাটারি লাইফ, শক্তিশালী ব্লুটুথ কানেক্টিভিটি ও ডিপ ব্যাস যুক্ত সেরা নেকব্যান্ড ব্লুটুথ ইয়ারফোন দেখে নিন

best-5-neckband-wireless-earphone-under-rs-2000

ওয়্যারলেস ইয়ারফোনগুলি গত কয়েক বছরে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনগুলির চাহিদা বেড়েছে চোখে পড়ার মতো। এই ধরনের ইয়ারফোনগুলি এমনভাবে ডিজাইন করা হয়, যাতে সর্বদা গলায় ঝুলিয়ে রাখা যায়। আবার দামও কম থাকায় কিনতে পকেটে চাপ পড়ে না। সেক্ষেত্রে আপনিও যদি অফিসে বা রাস্তাঘাটে ব্যবহারের জন্য নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন খোঁজ করেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা সেরা কয়েকটি ওয়্যারলেস ইয়ারফোনের কথা বলব এবং উল্লেখিত প্রতিটি ইয়ারফোনে – দীর্ঘ ব্যাটারি লাইফ, শক্তিশালী ব্লুটুথ কানেক্টিভিটি, ডিপ ব্যাস এবং লো ল্যাটেন্সি মোড পাওয়া যাবে। আর এগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৬৪৯ টাকা থেকে।

সেরা ৫টি নেকব্যান্ড ব্লুটুথ ইয়ারফোনের তালিকা

Aroma NB119 Titanium Bluetooth Headset: ৬৪৯ টাকা

অ্যারোমা এনবি১১৯ টাইটানিয়াম ব্লুটুথ ইয়ারফোন একটি শক্তিশালী ব্যাটারির সাথে এসেছে। সংস্থার দাবি, এই ইয়ারফোনের ব্যাটারি একক চার্জে ৪৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে এবং নিজে চার্জ হতে প্রায় ৯০ মিনিট সময় নেবে। ইয়ারফোনে ট্যাঙ্গেল ফ্রি নেকব্যান্ড আছে। ফলে ইউজাররা এটি দীর্ঘক্ষণ স্বাচ্ছন্দ্যের সাথে পরিধান করে থাকতে পারবেন। সাথে এতে উন্নত ড্রাইভারের সাপোর্ট পাওয়া যাবে, যা দুর্দান্ত সাউন্ড সরবরাহ করবে।

Noise Nerve Neckband Bluetooth Headset: ৯৯৯ টাকা

স্টাইলিশ ডিজাইনের সাথে আসা নয়েজের এই ইয়ারফোনে ১০মিমি দৈর্ঘ্যের ড্রাইভার পাওয়া যাবে, যা দারুন সাউন্ড অফার করবে। দ্রুত কানেক্টিভিটির জন্য এটি ব্লুটুথ সহ এসেছে, যার ফ্রিকুয়েন্সি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এছাড়া, এই অডিও ডিভাইসে ভাইব্রেশন অ্যালার্ট এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো স্মার্ট ফিচার উপস্থিত। এই ইয়ারফোনকে ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে মাত্র ৩০ মিনিটে ফুল চার্জ করা যাবে।

Boult Audio ProBass Curve Neckband Bluetooth Headset: ৯৯৯ টাকা

বোল্ট অডিও প্রোব্যাস কার্ভ নেকব্যান্ড ইয়ারফোন – টাচ কন্ট্রোল প্যানেল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ইন-বিল্ট মাইক্রোফোনের সাথে এসেছে। এই অডিও ডিভাইসের ব্লুটুথ কানেক্টিভিটি রেঞ্জ ১০ মিটার এবং এটি এক্সট্রা ব্যাস সরবরাহ করবে। এছাড়া, ইউজাররা এই ইয়ারফোনে শক্তিশালী ব্যাটারি পেয়ে যাবেন, যা একক চার্জে ১৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। আর এই ব্যাটারি নিজে চার্জ হতে প্রায় ২ ঘন্টার মতো সময় নেবে।

HRX X-Wave Bluetooth Headset: ১,১৯৯ টাকা

উক্ত ইয়ারফোনে ইন-বিল মাইক এবং ফ্লেক্স ফোল্ড প্রযুক্তি সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য ইউজাররা এতে ব্লুটুথ ৫ ভার্সন উপলব্ধ পেয়ে যাবেন। এছাড়া, উন্নত মানের সাউন্ড সরবরাহ করার জন্য থাকছে ১০ মিমি ডাইনামিক ড্রাইভার। এইচআরএক্স -এর এই অডিও গ্যাজেটটি একক চার্জে ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

DIZO by realme TechLife Wireless Bluetooth Headset: ১,৪৯৯ টাকা

রিয়েলমির সাব-ব্র্যান্ড ডিজোর এই ওয়্যারলেস ইয়ারফোনে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫ এবং ভয়েস কলিংয়ের জন্য মাইক্রোফোন দেওয়া হয়েছে। ইউজাররা এতে ১১.২ মিমি ডাইনামিক ব্যাস বুস্টার ড্রাইভার পেয়ে যাবেন। এটি ৮৮এমএস লো লেটেন্সি মোড সাপোর্ট করে। এছাড়া, এই ডিভাইসে শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ মিনিটের স্বল্প চার্জে ১২০ মিনিট পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।