দাম শুরু মাত্র ৫৯৯ টাকা থেকে, সেরা ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনগুলি দেখে নিন

best-bluetooth-earphones-under-rs-1500-on-amazon-great-indian-festival-sale

আমাদের রোজকার জীবনে ব্যস্ততা এতটাই বেড়ে গেছে যে পকেট থেকে মোবাইল বের করে কথা বলার সময়টুকুও জুগিয়ে উঠতে পারিনা অনেকসময়। এমত পরিস্থিতিতে যদি একটি ওয়্যারলেস ইয়ারফোন কাছে থাকে তবে কাজে ব্যাঘাত না ঘটিয়েও কল রিসিভ করা সম্ভব। আবার অনেকের মধ্যে একাকী গান শোনার জন্য ইয়ারফোন সবচেয়ে ভালো বিকল্প। তাই আজ আমরা এমন কয়েকটি ব্লুটুথ ইয়ারফোনের (Bluetooth Earphone) হদিশ দেব যেগুলি দুর্দান্ত সাউন্ড, দ্রুত কানেক্টিভিটি এবং ওয়াটার বা ডাস্টপ্রুফ রেটিং সহ এসেছে। এমনকি, তালিকাভুক্ত কিছু ইয়ারফোনে আপনারা নয়েজ ক্যান্সেলিং ফিচারের সাপোর্টও পেয়ে যেতে পারেন। শুধু তাই নয়, এই হেডফোনগুলি ৮৬% পর্যন্ত ডিসকাউন্টের সাথে Amazon Great Freedom Festival Sale থেকে কেনা যাবে।

Amazon Great Freedom Festival সেলে ১,৫০০ টাকার নিচে উপলব্ধ ইয়ারফোনের তালিকা

Mivi Collar Flash Bluetooth Earphones: ৫৯৯ টাকা (৮০% ডিসকাউন্ট)

মিভি কলার ফ্ল্যাশ ব্লুটুথ ইয়ারফোন, মাত্র ১০ মিনিটের স্বল্প চার্জে ১০ ঘন্টা পর্যন্ত এবং একক চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। আর এটি নিজে ফুল চার্জ হতে প্রায় ৪০ মিনিট সময় নেবে। এতে আছে একটি ১০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার, যা জোরালো সাউন্ড সরবরাহ করবে। এই অডিও ডিভাইসে একটি MEMS মাইক্রোফোন রয়েছে, যা দুর্দান্ত ভয়েস কলিং অভিজ্ঞতা অফার করবে। এটি IPX4 রেটিং প্রাপ্ত। ফলে, সামান্য জল বা ধুলো লাগলেও এই ইয়ারফোনের কোনো ক্ষতি হবে না। মিভির এই অডিও গ্যাজেটকে ৫টি ভিন্ন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Noise Flair in-Ear Wireless Bluetooth Smart Neckband: ১,২৯৯ টাকা (৬৮% ডিসকাউন্ট)

নয়েজের এই ওয়্যারলেস ব্লুটুথ নেকব্যান্ডটি একক চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। সর্বোপরি, এটি আল্ট্রা-ফাস্ট চার্জিং ফিচার সহ এসেছে, যা ৮ মিনিটের স্বল্প চার্জে পুরো ৮ ঘন্টা অবধি প্লেব্যাক টাইম সরবরাহ করবে। এতে পাওয়া যাবে ১০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার, যা উৎকর্ষমানের মিউজিক কোয়ালিটি প্রদান করবে। এই ব্লুটুথ ইয়ারফোনে, ডুয়েল মাইক সিস্টেম সমেত এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) ফিচার বর্তমান। এই ফিচার ফোনে কথা বলার সময়ে বাহ্যিক কোলাহলকে ব্লক করবে। একই সাথে, হ্যান্ডস ফ্রি কলিং ফিচারের সুবিধাও এতে পাওয়া যাবে। এছাড়া, থাকছে টাচ কন্ট্রোল প্যানেল। এই ইয়ারফোন একটি প্রিমিয়াম সিলিকন নেকব্যান্ডের সাথে এসেছে, যা সুবিধা মতো অ্যাডজাস্ট করতে পারবেন ইউজাররা। এটি IPX5 ওয়াটারপ্রুফ সার্টিফাইড। নয়েজের এই ব্লুটুথ ইয়ারফোন ৪টি ভিন্ন কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

pTron Tangent Evo: ৫৪৯ টাকা (৭৬% ডিসকাউন্ট)

পিট্রন ট্যানজেন্ট এভো ইয়ারফোনে, ১৬৫ এমএএইচ ক্যাপাসিটির একটি লিথিয়াম-পলিমার ব্যাটারি আছে, যা ১৪ ঘন্টা অবধি প্লেব্যাক টাইম এবং ২০০ ঘন্টার স্ট্যান্ড-বাই টাইম অফার করবে। এই ব্যাটারিকে মাইক্রো ইউএসবি চার্জিং পোর্টের মাধ্যমে চার্জ করা সম্ভব। এই অডিও প্রোডাক্টে ১০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার আছে, যা ‘ক্রিস্টাল ক্লিয়ার’ সাউন্ড এবং ডিপ ব্যাস সরবরাহ করবে। দ্রুত কানেকশনের জন্য এতে ব্লুটুথের সাপোর্ট পাওয়া যাবে, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এছাড়া, এই ইয়ারফোনে ইন-বিল্ট এইচডি মাইক এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার উপস্থিত। ইন-ইয়ার ডিজাইনের সাথে আসা এই ইয়ারফোন ৩টি ভিন্ন সাইজের সিলিকোন ইয়ারটিপ সহ এসেছে, যা ভালো ভাবে কানে ফিট হবে। একই সাথে, থাকছে ম্যাগনেটিক লক সিস্টেম। এই অডিও ডিভাইস IPX4 রেটিং প্রাপ্ত। ফলে এটি জল ও ঘাম রোধী।

Boult Audio ProBass Qcharge in-Ear Earphones: ৬৯৯ টাকা (৮৬% ডিসকাউন্ট)

বোল্টের এই ইয়ারফোন একক চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করবে। আর ডিভাইসটি নিজে চার্জ হতে মাত্র ১৫ মিনিট সময় নেবে। এটির ট্রান্সমিশন ডিসট্যান্স রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। উক্ত ইয়ারফোনের বাড দুটি ডিম্বাকৃতির এবং এগুলি ৬০° টানেল অ্যাঙ্গেল সহ এসেছে, যাতে কানে সহজে ফিট হওয়ার পাশাপাশি ইয়ার-ক্যানেলে সরাসরি সাউন্ড সরবরাহ করতে ও বাহ্যিক নয়েজকে আইসোলেট করতে পারে। ইউজাররা এতে উৎকর্ষমানের সাউন্ড কোয়ালিটির সাথে গান শুনতে পারবেন।

boAt Rockerz 245v2 Wireless Bluetooth: ৭৪৯ টাকা (৭০% ডিসকাউন্ট)

বোট রকার্জ ২৪৫ভি২ ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোনে একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে, যা ৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। দ্রুত কানেক্টিভিটির জন্য এই অডিও ডিভাইসে ব্লুটুথ ভি৫.০ ভার্সনের সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, থাকছে ১২ মিমি দৈর্ঘ্যের অডিও ড্রাইভার, যা গান শোনার অভিজ্ঞতাকে ভিন্ন মাত্রা প্রদান করবে। মোবাইলের সাথে কানেক্ট থাকাকালীন, ডিভাইসের বডিতে থাকা কন্ট্রোল প্যানেলে একবার ট্যাপ করা মাত্রই ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সক্রিয় হয়ে যাবে। বোটের এই ‘বাজেট-ফ্রেন্ডলি’ অডিও প্রোডাক্টটি IPX5 রেটিং প্রাপ্ত, তাই এটি জল ও ঘাম রোধী। এটিকে ৫টি ভিন্ন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।