Bluetooth Speakers: দাম শুরু ১৩০০ টাকা থেকে, সেরা ব্লুটুথ স্পিকারগুলি দেখে নিন

চলমান Amazon Great Indian Festival সেলে ব্লুটুথ স্পিকারের উপর ৬৩% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে

best-bluetooth-speaker-you-can-buy-from-amazon-great-indian-festival-sale

করোনার দাপটে অফিস বা কলেজের মতো সিনেমা হলে যেতেও ভয় হচ্ছে। কিন্তু তা বলে সিনেমা হলের মতো হাই-রেঞ্জ সাউন্ড কোয়ালিটির সাথে মুভি দেখার ইচ্ছাকে তো আর দমিয়ে রাখা যায় না। তাই এখন অনেকেই নিজেদের ঘরকে সিনেমা হলের মতো করে তুলতে বড় বড় স্মার্ট টিভি ও ব্লুটুথ স্পিকার বা সাউন্ডবারের কিনছেন। আপনাদেরও যদি এই একই আকাঙ্খা থেকে থাকে, তবে এখুনি একবার Amazon এর ওয়েবসাইটে ঢুঁ মেরে আসতে পারেন। কারণ, চলমান Amazon Great Indian Festival সেলে ব্লুটুথ স্পিকারের উপর ৬৩% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে শখ পূরণের পাশাপাশি কয়েক হাজার টাকা সাশ্রয়ও করে নেওয়া যাবে এই সুযোগে।

৫,০০০ টাকার কমে উপলব্ধ ব্লুটুথ স্পিকারের তালিকা

boAt stone 1200 14W Bluetooth Speaker : ২,৭৯৯ টাকা

boAt stone 1200 ব্লুটুথ স্পিকারে আছে একটি ৩,৬০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি, যা RGB LED অফ থাকলে ৯ ঘন্টা পর্যন্ত এবং RGB LED অন থাকলে ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এই ব্যাটারি নিজে চার্জ হতে প্রায় ৪ ঘন্টা সময় নেবে। এই ডিভাইসটি ৩৬০-ডিগ্রি আর্গোনমিক ডিজাইনের সাথে এসেছে। আবার, এটিকে যাতে সহজে বহন করা যায় তার জন্য বডিতে একটি ক্যারি স্ট্র্যাপ থাকছে। এই ব্লুটুথ স্পিকার ১৪ ওয়াট আরএমসি আউটপুট অফার করবে। এটিকে, ব্লুটুথ ভি৫.০ (রেঞ্জ : ১২ মিটার), AUX, ইউএসবি এবং এফএম -এর সাথে কানেক্ট করা সম্ভব। boAt stone 1200 স্পিকারে থাকছে একটি মাইক, যা ফোন কল রিসিভ করতে এবং কথা বলতে কাজে লাগবে। এটি IPX7 রেটিং প্রাপ্ত, তাই জল রোধী। ব্লুটুথ স্পিকারটি ব্ল্যাক, ব্লু এবং মেরুন কালারে পাওয়া যাবে।

Sony SRS-XB13 Wireless Xtra Bass Portable Compact Bluetooth Speaker : ৩,৪৯০ টাকা

Sony SRS-XB13 ব্লুটুথ স্পিকার একক চার্জে একটানা ১৬ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এতে, একটি ইন-বিল্ট মাইক আছে, যা হ্যান্ডস ফ্রি কলিং ফিচার সাপোর্ট করবে। এটি, মাল্টিওয়ে স্ট্র্যাপ এবং কম্প্যাক্ট পোর্টেবল ডিজাইন সহ এসেছে। এই স্পিকারকে ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে অন্যান্য ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে। এটি IP67 রেটিং প্রাপ্ত, ফলে জল বা ধুলো লাগলেও এর কোনো ক্ষতি হবে না। Sony SRS-XB13 ব্লুটুথ স্পিকারটি ব্ল্যাক, পিঙ্ক, ব্লু এবং ক্রিম কালারে বেছে নেওয়া যাবে।

Zebronics Zeb-JUKEBAR 3500, 60W Multimedia Sound Bar : ৪,৪৯৯ টাকা

Zebronics Zeb-JUKEBAR 3500 সাউন্ডবারে, ৫.৭ সেমির ডুয়েল ড্রাইভার এবং ১৩.৩ সেমির সাব-উফার আছে, যা সিনেমেটিক মানের সাউন্ড অফার করবে। সাউন্ডবারটি মাল্টি-কানেক্টিভিটি অপশনের সাথে এসেছে। এগুলি হলো, বিটি মোড, ইউএসবি, AUX, এইচডিএমআই এবং কোঅক্সিয়াল ইনপুট। এতে একটি LED ডিসপ্লে দেখা যাবে। সাথে থাকছে, ভলিউম / মিডিয়া কন্ট্রোল এবং ফুল ফাঙ্কশনাল রিমোর্ট কন্ট্রোল। এই সিল্ক ডিজাইনের সাউন্ড বারের পরিমাপ ৫.৭x২ সেমি এবং সাব-উফারের পরিমাপ ১৩.৩x১ সেমি।

Portronics POR-821 SoundDrum Wireless Stereo Speaker : ১,৫৯৮

স্টাইলিশ ও স্লিক ডিজাইনের এই স্পিকারকে চোঙার ন্যায় আকার দেওয়া হয়েছে, যাতে ঘরের প্রতিটি কোণে সাউন্ড পৌঁছতে পারে। এতে একটি ১০ ওয়াটের ইন-বিল্ট স্পিকার আছে। দ্রুত কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে ব্লুটুথ ৪.২ ভার্সনের সাপোর্ট। এটির রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এই অডিও ডিভাইসে একটি ইন-বিল্ট মাইক ও অ্যান্টেনা রয়েছে। এটি IPX6 ওয়াটারপ্রুফ রেটিং প্রাপ্ত। Portronics POR-821 স্টেরিও স্পিকারকে ব্ল্যাক, ব্লু এবং গ্রে কালারে পাওয়া যাবে।

Blaupunkt SBA20 16W Bluetooth TV Speakers : ১,২৯৯ টাকা (৬৩% ডিসকাউন্ট)

Blaupunkt SBA20 স্পিকারে আছে ডুয়েল প্যাসিভ রেডিয়েটর, যা ‘ক্রিস্টাল-ক্লিয়ার’ সারাউন্ড সাউন্ড অফার করবে। কম্প্যাক্ট ও স্লিম ডিজাইনের এই অডিও ডিভাইসকে টিভি, কম্পিউটার, মনিটর বা মোবাইলের সাথে কানেক্ট করলে, তা ১৬ ওয়াটের সাউন্ড আউটপুট দেবে। Blaupunkt SBA20 স্পিকার ৩.৫ মিমি অক্স অডিও (aux audio) ইনপুট সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।