রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া ও এয়ারটেলের বাম্পার ইন্টারনেট ডেটা প্ল্যানগুলি দেখে নিন

করোনা আতঙ্কে এখন ঘর বন্দি সাধারণ মানুষ। গুগল, ফেসবুক, টুইটার সহ অনেক কোম্পানি এখন তাদের কর্মচারীদের ঘরে থেকে কাজ করার সুবিধা দিচ্ছে। আবার কিছু কোম্পানি তাদের কর্মচারীদের ছুটিই দিয়ে দিয়েছে। যদি আপনিও এখন ঘরে আছেন এবং ভাবছেন মোবাইলে সিনেমা দেখবেন বা ভিডিও দেখবেন তাহলে এই ডেটা প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিন। জিও, ভোডাফোন-আইডিয়া ও এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য এখন স্পেশাল ডেটা প্ল্যান নিয়ে এসেছে।

জিও-র ডেটা প্ল্যান :

জিও গতকাল তাদের গ্রাহকদের জন্য ডাবল ডেটা অফার নিয়ে আসে। এরফলে ডেটা প্ল্যানগুলিতে এখন আগের তুলনায় দ্বিগুন ডেটা ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট পাওয়া যাবে। এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।

কোম্পানির সবচেয়ে বড়ো ডেটা ভাউচার প্যাক হল ২৫১ টাকার প্ল্যান। এখানে গ্রাহকদের রোজ ২ জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা ৫১ দিন। এই প্ল্যানে কোনো কলের সুবিধা পাওয়া যাবেনা। কোম্পানি এই প্ল্যানটি তাদের জন্য এনেছে যারা বেশি ডেটা ব্যবহার করে।

ভোডাফোন-আইডিয়া :

ভোডাফোন-আইডিয়া ও তাদের গ্রাহকদের জন্য দ্বিগুন ডেটা অফার করছে। মোট তিনটি প্ল্যানে এই দ্বিগুন ডেটা দেওয়া হবে। এই তিনটি প্ল্যান হল ২৪৯ টাকার, ৩৯৯ টাকার ও ৫৯৯ টাকার প্ল্যান।

২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ৩ জিবি ডেটা। আগে এখানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও এখানে ১০০ এসএমএস পাওয়া যাবে।

৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানেও আগে ১.৫ জিবি ডেটা পাওয়া যেত। তবে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। আবার এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।

৫৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৫৯৯ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এখানে রোজ ১০০ এসএমএস এর সাথে ৩ জিবি ডেটা পাওয়া যাবে। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে।

এয়ারটেল ৪৪৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ৪৪৯ টাকার প্ল্যানে রোজ ২ জিবি ডেটা পায় গ্রাহকরা। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধাও উপলব্ধ এই প্ল্যানে। আবার ১০০ এসএমএস ও দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে বিভিন্ন প্রিমিয়াম অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।