৩০,০০০ টাকার কমে সেরা Dell ল্যাপটপগুলি দেখে নিন

best-dell-laptop-under-rs-30000-in-india
Dell এর ৩০০০০ টাকার কমের ল্যাপটপ

গতকালই আমরা HP-র সাশ্রয়ী মূল্যের কয়েকটি ল্যাপটপের কথা আপনাদের জানিয়েছে। তবে, আমেরিকা ভিত্তিক টেক সংস্থা Dell -ও কিন্তু ভারতীয় বাজারে বেশ কয়েকটি কম দামি ল্যাপটপ লঞ্চ করেছে। সাশ্রয়ী মূল্যের Dell ল্যাপটপের সংখ্যা HP -এর তুলনায় কম হলেও, ফিচারের দিক থেকে ডিভাইসগুলি খুবই উন্নত আর কোনোটাই ৩০,০০০ টাকার সীমানা ছাড়ায়নি। তাই যারা ওয়ার্ক-ফ্রম-হোম বা ই-লার্নিং -এর জন্য ভালো মানের কিন্তু কম দামের ল্যাপটপ খুঁজছেন, তাদের জন্য আজ আমরা ডেল -এর এমন কয়েকটি সেরা ল্যাপটপের খোঁজ দেব, যেগুলির দাম থাকবে আপনাদের বাজেটের মধ্যেই। তাহলে আসুন ৩০,০০০ টাকার কমে কিনে নেওয়া যাবে এমন ডেল ল্যাপটপগুলির স্পেসিফিকেশন, প্রাপ্যতা ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

৩০,০০০ টাকার কমে উপলব্ধ সেরা Dell ল্যাপটপের তালিকা

Dell Vostro 14 3405 (D552147WIN9BE) Laptop : অ্যামাজন থেকে ডেল ভোস্ট্রো ১৪ ল্যাপটপটিকে মাত্র ২৭,৯৯০ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে এতে, একটি ১৪ ইঞ্চির এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। উক্ত ল্যাপটপটি, ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ এএমডি ডুয়াল কোর অ্যাথলন প্রসেসর দ্বারা চালিত হবে। এটি একক চার্জে একটানা ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে ডেল -এর দাবি।

Dell Inspiron 15 3505 (D560483WIN9BE) Laptop :

অ্যামাজনে ডেল ইনস্পিরণ ১৫ ল্যাপটপটিকে ২৯,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। ফিচারের প্রসঙ্গে বললে এতে, ১,৩৬৬x৭৬৮ পিক্সেল রেজোলিউশন যুক্ত একটি ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। সাশ্রয়ী মূল্যের এই ডিভাইসে আছে ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ। এতে ব্যবহার করা হয়েছে এএমডি ডুয়াল কোর অ্যাথলন প্রসেসর। উইন্ডোজ ১০ ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করা ডেল -এর এই ল্যাপটপকে একক চার্জে অবিচ্ছিন্ন ভাবে ৭ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।