হাজার টাকার কমে কিনুন এই ফিচার ফোনগুলি, রয়েছে শক্তিশালী ব্যাটারি

Best Feature Phone under Rs 1000 in India
১,০০০ টাকার কমে কিনুন এই সমস্ত ফিচার ফোন

বর্তমান সময়ে প্রায়দিনই হাজারো রকম ফিচারে ভরা ফোন লঞ্চ হচ্ছে, যা পকেটস্থ করতে হাজার হাজার টাকা খরচ করা আবশ্যক। কিন্তু আমাদের দেশে এমন প্রচুর মানুষ রয়েছেন যাদের আর্থিক অবস্থা ভাল নয় এবং এই ফোনগুলি কেনা তাদের পক্ষে কার্যত অসম্ভব। আবার স্মার্টফোন ব্যবহারের পাশাপাশি অনেকে জরুরি অবস্থার জন্য বিকল্প হিসেবে একটি সস্তা ফোন কাছে রাখার প্রয়োজন অনুভব করেন। সেক্ষেত্রে এই দু ধরণের সমস্যার একটিই সমাধান- ফিচার ফোন, যেখানে কলিং, এফএম রেডিও, টর্চ প্রভৃতি সাপোর্ট থাকে। এই মুহূর্তে আপনিও যদি কম দামে ভাল ফিচার ফোন কিনতে চান, তবে আজ আমরা বেশ কয়েকটি ফোনের সন্ধান দেব, যাদের দাম ১,০০০ টাকার মধ্যে থাকবে।

হাজার টাকার কমে কিনুন এই ফিচার ফোনগুলি

ফিচার ফোনের জন্য আপনার সর্বোচ্চ বাজেট যদি ১,০০০ টাকা হয়, তবে সেরা বিকল্পটি হল Micromax J1 Black+ (মাইক্রোম্যাক্স জে১ ব্ল্যাক+)। এই মোবাইলটির লাল রঙের ভ্যারিয়েন্ট অ্যামাজন থেকে মাত্র ৮৮০ টাকায় কেনা যাবে। ফিচার হিসেবে মিলবে ডুয়াল সিম সাপোর্ট, ভিডিও প্লেয়ার এবং ফ্ল্যাশলাইট। অন্যদিকে, এই একই জায়গা থেকে ৯৮৭ টাকার বিনিময়ে Lava A1 (লাভা এ১) ফোনের গ্লসি ব্লু মডেলটি কিনতে পারবেন। এতে ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা, ১.৮ ইঞ্চি QQVGA ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারিসহ এক বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি পাওয়া যাবে।

অন্যদিকে ০.৩ মেগাপিক্সেলের VGA ক্যামেরা, ১.৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারি, ডুয়াল সিম সাপোর্ট, এবং জিপিআরএসের সাথে আসা Karbonn KX3 (কার্বন কেএক্স ৩) ফোনের দাম পড়বে ৯২৯ টাকা।

এছাড়াও আপনি ৬৬৯ টাকায় IKALL K31, ৬৯৯ টাকায় IKALL K23, ৮১৯ টাকায় IKALL K30, ৮৯৯ টাকায় IKALL K3312, ৮৬৯ টাকায় IKALL K112, ৬৪৯ টাকায় IKALL K14, ৭৯৯ টাকায় IKALL K37, ৬৬৯ টাকায় IKALL K100, ৯৯৯ টাকা দামে IKALL K18 এবং ৬৪৯ টাকার বিনিময়ে IKALL K14 ফোনগুলি কিনতে সক্ষম হবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.