সোনি থেকে MI, ১,০০০ টাকার কমে সেরা হেডফোনগুলো দেখুন

  

মোবাইল অ্যাক্সেসরিজগুলির মধ্যে অন্যতম হেডফোন বা ইয়ারফোন। এখন আমরা গান শোনা সিনেমা দেখা ফোনে কথা বলা সবকিছুর জন্যই হেডফোন ব্যবহার করি। হেডফোনের দামের অনেক রেঞ্জ থাকে তবে সবচেয়ে বেশি যে রেঞ্জের হেডফোন বিক্রি হয় তা হল ১০০০ টাকার কমের হেডফোন। আজ আমরা এই রেঞ্জেরই সবচেয়ে ভালো করে হেডফোনের ব্যাপারে আপনাকে জানাবো।

Sony MDR AS210 AP- ১০০০ টাকার রেঞ্জে পাওয়া সোনির সব থেকে ভালো হেডফোন এটি। এই হেডফোনটিতে রয়েছে Clip On Ear লুপ এবং একটি দীর্ঘ কেবিল কর্ড। যারা জিমে সময় কাটাতে এবং ওয়ার্কআউট করতে পছন্দ করেন বা দৌড়াতে পছন্দ করেন তাদের জন্য এই হেডফোনটি সবচেয়ে ভালো হবে, কারণ এটি কোন রকম শারীরিক অনুশীলন করার সময় খুলে যায় না। এই হেডফোনটিতে একটি ১৩.৫ মিলিমিটার অডিও ড্রাইভার এবং ইন-লাইন মাইক্রোফোন রয়েছে। আপনারা এই হেডফোনটির সঙ্গে একটি ফিচার পাবেন যার নাম ‘স্মার্ট কি’। এই ফিচারটির মাধ্যমে আপনি বিভিন্ন রিমোট ফিচারগুলিকে নিজের ইচ্ছামত পরিবর্তন করতে পারবেন। সোনির এই হেডফোনটির দাম ৯৯৯ টাকা।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

JBL T210- এই হেডফোনটিতে আছে নিওডাইমিয়াম ম্যাগনেট যুক্ত ৮.৭ মিলিমিটার অডিও ড্রাইভার যার মাধ্যমে অসাধারণ সাউন্ড তৈরি হবে। এছাড়াও এই হেডফোনটি তে রয়েছে বিল্টইন মাইক্রোফোন এবং ইন-লাইন মিডিয়া প্লেব্যাক কন্ট্রোলার। জেবিএল এই হেডফোনটির সঙ্গে অতিরিক্ত ইয়ারটিপ-ও দিচ্ছে। একটি অ্যালুমিনিয়াম হাউজিংয়ের জন্য জেবিএল-এর হেডফোনটির সাউন্ড এবং বেস্ খুবই ভালো। হেডফোনটিতে চ্যাপ্টা কেবিল রয়েছে যার ফলে এটি সহজে জড়িয়ে যাবে না। এই হেডফোনটির মূল্য মাত্র ৮৯৯ টাকা।

Realme Buds 2- রিয়েলমি বাডস্ ১ এর সাফল্যের পর স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি সম্প্রতি মার্কেটে নিয়ে এলো তাদের নতুন হেডফোন রিয়েলমি বাডস্ ২। নিজের পূর্বসূরীর তুলনায় এই হেডফোনটি সাউন্ড স্টেজ, অডিও পুনরুৎপাদন, এবং বিল্ড কোয়ালিটি সবদিকেই অনেক উন্নতি করেছে। রিয়েলমি বাডস্ ২ আপনারা পেয়ে যাচ্ছেন ব্রেডেড কেবিল, ম্যাগনেটিক ইয়ারবাড, ইন-লাইন কন্ট্রোলার এবং বিল্ট-ইন মাইক্রোফোন। রিয়েলমির এই হেডফোনটির মূল্য মাত্র ৫৯৯ টাকা।

Xiaomi MI Basic Wired Headset – ১০০০ টাকার মধ্যে সবচেয়ে ভালো এবং বাজেটনির্ভর হেডফোনগুলির মধ্যে এই হেডফোনটি অন্যতম। এই হেডফোনটিতে রয়েছে ১০ মিলিমিটার অডিও ড্রাইভার যা চলে আল্ট্রা ডিপ বেস্ টেকনোলজিতে। হেডফোনটি তো আপনারা পাবেন ইনলাইন কন্ট্রোল এবং বিল্ট-ইন মাইক্রোফোন। হেডফোনটির মোবাইল পোর্ট কানেক্টরটি L- আকৃতির এছাড়াও শাওমি এই হেডফোনটির সঙ্গে একটি মেটাল ডায়াফ্রাম যুক্ত করেছে। এছাড়াও এই হেডফোনের ডিজাইনের জন্য ইয়ারবাডগুলি আপনার কান থেকে বেরিয়ে যাবে না। শাওমির এই হেডফোনটির দাম মাত্র ৩৯৯ টাকা।

Boat Bassheads 100 – বোটের এই হেডফোনটিতে থাকছে ১০ মিলিমিটারের অডিও ড্রাইভার, বিল্ট-ইন মাইক্রোফোন এবং মিডিয়া প্লেব্যাক কন্ট্রোল করার জন্য ও ফোন ধরার জন্য বিশেষ কন্ট্রোলার বাটন। অন্যান্য হেডফোনগুলির মত বোটের এই হেডফোনটির সঙ্গেও অতিরিক্ত ইয়ারটিপ দেওয়া হচ্ছে। বোট বেসহেডস ১০০-র মূল্য মাত্র ৩৯৯ টাকা।

উপরের হেডফোনগুলি ছাড়াও Philips SHE সিরিজ, Samsung EHS64, JBL-T110, Sony MDR EX155, AUDIO TECHNICA CLR 100IS, AUDIO TECHNICA ATH COR 150 এবং 1MORE PISTON FIT-ও এই রেঞ্জের কিছু ভালো হেডফোনের অপশন।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ২০ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ ভারতে এলো Xiaomi Mi Band 4

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন