বাড়ি বা অফিসের জন্য সিকিউরিটি ক্যামেরা খোঁজ করছেন? দাম শুরু 1,999 টাকা থেকে

বিগত কিছু বছর ধরে ভারতে সিকিউরিটি ক্যামেরার চাহিদা ক্রমাগত বেড়েই চলেছে। খুব সহজে, কম দামে সিকিউরিটি ক্যামেরা গুলিকে ব্যবহার করা যায় আজকাল। এখন আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমেও সিকিউরিটি ক্যামেরা গুলিকে কন্ট্রোল করতে পারেন এবং ভিডিও রেকর্ডিং দেখতে পান। যার ফলে আপনার নিজের বাড়িঘরের ওপর নজরদারি করাও অত্যন্ত সহজ হয়ে গেছে। বর্তমান পরিস্থিতিতে যদি আপনিও আপনার বাড়ি বা কাজের জায়গার জন্য কোন সিকিউরিটি ক্যামেরার খোঁজ করেন, তাহলে আমরা এই পোস্টে আপনাকে কিছু সিকিউরিটি ক্যামেরার কথা বলব যেগুলি খুব সহজেই আপনারা ব্যবহার করতে পারবেন।

Yi 1080P হোম সিকিউরিটি ক্যামেরা- Yi হোম সিকিউরিটি ক্যামেরা তে আপনারা 1080P ভিডিও রেকর্ড করতে পারেন। এছাড়াও আপনার আই ক্যামেরা সাথে রিমোট পেন, টিল্ট ফিচার, এবং নাইট ভিশন মোড পেয়ে যাবেন। এই ক্যামেরায় একটি অটো মোশন ট্রাকিং ফিচারও দেওয়া হয়েছে, যাতে যদি কেউ আপনার ক্যামেরার এরিয়ায় প্রবেশ করে তাহলে আপনার ফোনে একটি নোটিফিকেশন অ্যালার্ট পৌঁছে যাবে। Yi ক্যামেরা আইওএস ভার্সন 7 এবং অ্যান্ড্রয়েড 4.0 এর পরবর্তী ভার্সনগুলির সাথে কানেক্ট করতে পারে। এই ক্যামেরাটি দাম মাত্র 2,999 টাকা।

Mi 360° ওয়াইফাই স্মার্ট সিকিউরিটি ক্যামেরা- এটি সিকিউরিটি ক্যামেরার তালিকা উল্লেখযোগ্য একটি নাম। ক্যামেরা 360 ডিগ্রী হরাইজন্টাল ভিউ, 1080p ভিডিও রেকর্ডিং, নাইট ভিশন এবং এআই মোশন ডিটেকশন অ্যালার্ট সুবিধা রয়েছে। ক্যামেরাটি দাম মাত্র 2,699 টাকা।

D3D এইচডি ইন্ডোর সিকিউরিটি ক্যামেরা- এই ক্যামেরাটিতে আপনারা পেয়ে যাবেন 360 ডিগ্রি মুভমেন্ট, আইআর নাইট ভিশন মুড এবং নোটিফিকেশন অ্যালার্টের সুবিধা। ক্যামেরাটিতে রয়েছে ইন-বিল্ট মাইক্রোফোন ও স্পিকার যার মাধ্যমে লাইভ ভিডিও চ্যাটও করা যায়। এই ক্যামেরাটিতে এসডি কার্ড, ক্লাউড সার্ভার এবং ইমেইল এর মাধ্যমে ছবি সেভ করার ব্যবস্থাও রয়েছে। এই ক্যামেরাটি দাম 2,480 টাকা।

ডি-লিংক ওয়াইফাই ক্যামেরা- ডি-লিংক ওয়াইফাই ক্যামেরা একটি কম্প্যাক্ট ওয়্যারলেস নেটওয়ার্ক ক্যামেরা। এই ক্যামেরাটিতে 720P ভিডিও রেকর্ডিং করতে পারেন আপনারা। এভাবে ক্যামেরাটিতে ইনবিল্ট নাইট ভিশন মোড, মোশন এবং সাউন্ড ডিটেকশনের মতো ফিচারও দেওয়া হয়েছে। এই ক্যামেরাটিকে মিডিয়া অ্যাপ ছাড়াও অ্যামাজন অ্যালেক্সা দিয়েও কন্ট্রোল করা যাবে। এই স্মার্ট ক্যামেরাটি মাই স্মার্ট ডি-লিংক ক্লাউড রেকর্ডিং সাবস্ক্রিপশন এর সাথে আসে। ক্যামেরাটির দাম 2100 টাকা।

এমআই হোম সিকিউরিটি ক্যামেরা বেসিক- এই ক্যামেরাটিতে আপনারা পাবেন 130 ডিগ্রী ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, যেটি 20 এফপিএস- এ 1080p রেকর্ডিং করতে সক্ষম। এই ক্যামেরাতে নাইট ভিশন, এআই মোশন ডিটেকশন, টকব্যাক এর মত ফিচার রয়েছে। এছাড়া এই ক্যামেরাতে আপনারা পিকচার-ইন-পিকচার মোডে লাইভ ক্যামেরা ফিড প্রিভিউ করতে পারবেন। এই ক্যামেরাটির দাম মাত্র 1,999 টাকা।

পড়ুন : বাজারে এলো 20,000mAh এর পাওয়ারব্যাংক, ল্যাপটপ ও হবে চার্জ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!