অ্যান্ড্রয়েডের জন্য সেরা লাইভ ওয়ালপেপার

আপনার স্মার্টফোনের হোমস্ক্রিনকে আরো সুন্দর করে তোলার জন্যই বানানো হয়েছে বিভিন্ন লাইভ ওয়ালপেপার। স্ক্রিনে টাচ করার সঙ্গে সঙ্গে এই ধরনের ওয়ালপেপারগুলিতে নড়াচড়া হয়। গুগল প্লে স্টোরে এরকম বহু লাইভ ওয়ালপেপার অ্যাপ রয়েছে যেগুলো থেকে আপনারা আপনাদের পছন্দসই লাইভ ওয়ালপেপার ডাউনলোড করে সেট করতে পারেন। আজ আমরা আপনাদের এমনই পাঁচটি লাইভ ওয়ালপেপার অ্যাপের কথা জানাবো যেগুলিতে সবচেয়ে ভালো লাইভ ওয়ালপেপারের স্টক রয়েছে। তাহলে আসুন জেনে নিই কি সেই অ্যাপগুলি।
১. MUZEI LIVE WALLPAPER- যদি আপনি এমন একটি লাইভ ওয়ালপেপার অ্যাপের কথা জানতে চান যাতে সব থেকে ভালো লাইভ ওয়ালপেপার স্টক রয়েছে তাহলে এটি আপনি অবশ্যই ব্যবহার করতে পারেন। এই লাইভ ওয়ালপেপার অ্যাপটি প্রতিদিন আপনার হোমস্ক্রীনে একটি নতুন লাইভ ওয়ালপেপার সেট করে দেবে। শুধু তাই নয় এই ওয়ালপেপার অ্যাপটি অনেকগুলি সোর্স থেকে ওয়ালপেপার গ্রহণ করে তাই এই অ্যাপে আপনি সবচেয়ে বেশি লাইভ ওয়ালপেপারের স্টক পেয়ে যাবেন। তাই অবশ্যই এই অ্যাপটিকে একবার ব্যবহার করে আপনি দেখতেই পারেন।
২. AQUARIUM LIVE WALLPAPER – এই ওয়ালপেপার অ্যাপটি আপনার হোমস্ক্রিনকে একটি অ্যাকোয়ারিয়ামের লুক দিতে সক্ষম। অ্যাকোয়ারিয়াম লাইভ ওয়ালপেপার এ আপনারা পেয়ে যাবেন সমুদ্রের নিচের ভিউ। অর্থাৎ এই ওয়ালপেপার অ্যাপটিও আপনার চয়েস লিস্টে থাকতেই পারে।
৩. 3D PARALLAX BACKGROUND – যদি আপনি আপনার স্মার্ট ফোনের হোমস্ক্রিনে প্যারালাক্স ইফেক্ট দিতে চান তাহলে এটি আপনার জন্য সবচেয়ে ভালো অ্যাপ। এই অ্যাপটিতে আপনি ৭০ এরও বেশি প্যারালাক্স ইফেক্ট বিশিষ্ট থ্রি ডি লাইভ ওয়ালপেপার পেয়ে যাবেন এবং সবকটি আপনার মন কাড়তে বাধ্য।
৪. WATERFALL LIVE WALLPAPER – এই লাইভ ওয়ালপেপার অ্যাপটিতে আপনারা নায়াগ্রা ফলস ভিক্টোরিয়া ফলস ইত্যাদি জনপ্রিয় জলপ্রপাতের ছবি পেয়ে যাবেন। জলপ্রপাতের লাইভ ওয়ালপেপার সবার জন্যই অত্যন্ত আরামদায়ক। তাই এটি আপনারা একবার অবশ্যই দেখতে পারেন ব্যবহার করে।
৫. AMOLED LIVE WALLPAPER- যদি আপনার ফোনের স্ক্রিন অ্যামোলেড ডিসপ্লে সাপোর্ট করে তাহলে এটি আপনার জন্য সবচেয়ে ভালো পছন্দ হতে চলেছে। এই ওয়ালপেপার অ্যাপটিতে আপনারা অনেকগুলি অ্যামোলেড লাইভ ওয়ালপেপারের বিকল্প পেয়ে যাবেন। ওয়ালপেপারগুলো মূলত কালো রঙের এবং সবকটি অ্যামোলেড ডিসপ্লে বিশিষ্ট ফোনের জন্য সব থেকে ভালো।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ফটো এডিট করতে চান ?অ্যান্ড্রয়েডের জন্য ফটোশপের সেরা পাঁচটি বিকল্প অ্যাপের নাম জেনে নিন

Last Updated on