Redmi Note 10 Pro Max সহ সেরা ৫টি মিড রেঞ্জ স্মার্টফোন দেখে নিন

Amazon Great Indian Festival সেলে সেরা ডিলসের সাথে উপলব্ধ কয়েকটি মিড-রেঞ্জ স্মার্টফোনের খোঁজ রয়েছে এই প্রতিবেদনে

best-mid-range-smartphones-price-starting-rs-20000-in-festival-sale

অনলাইন শপিং মার্কেটপ্লেসগুলি এখন ক্রেতাদের ভিড়ে জমজমাট। ই-কমার্স সাইট সহ বিভিন্ন টেক ব্র্যান্ডগুলি যে ভাবে লোভনীয় সব অফার আর ডিসকাউন্ট দিচ্ছে, তাতে এমনটা হওয়াই স্বাভাবিক। এই সময় আপনিও যদি আপনার পুরোনো ফোনকে আপগ্রেড করতে চান, তাহলে আজ আমরা Amazon Great Indian Festival সেলে সেরা ডিলসের সাথে উপলব্ধ কয়েকটি মিড-রেঞ্জ স্মার্টফোনের খোঁজ দেব। প্রতিবেদনে উল্লেখিত হ্যান্ডসেটগুলি দীর্ঘক্ষণ ব্যবহার ও গেমিংয়ের জন্য আদর্শ। এগুলির দাম ২০,০০০ টাকা থেকে শুরু হচ্ছে।

Amazon Great Indian Festival সেলে মিড-রেঞ্জ স্মার্টফোনের উপর অফার

Oppo Reno 4 Pro: ২৯,৯৯০ টাকা (২১% ডিসকাউন্ট)

ওপ্পো রেনো ৪ প্রো ফোনে, 3D বর্ডারলেস সেন্স-স্ক্রিন যুক্তি একটি ৬.৫ ইঞ্চির (২,৪০০x১,০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে আছে। এই ডিসপ্লে, ৪০২ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৬.৫ মিলিয়ন কালার, ৯৩.৪% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে এবং এতে গরিলা গ্লাস ৫ প্রটেকশন উপলব্ধ। ডিসপ্লেতে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের সেলফি সেন্সর দেখা যাবে। আর ফোনের ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল মোনো সেন্সর সমেত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। উন্নত পারফরম্যান্সের জন্য এতে, অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ এবং ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন এসডিএম৭২০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনে, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম পাওয়া যাবে। এতে ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-পলিমার ব্যাটারি আছে, যা ৩০ ঘন্টা টক-টাইম ও ৩৫০ ঘন্টা স্ট্যান্ড-বাই টাইম অফার করবে।

Mi 11X 5G: ২৮,৯৯৯ টাকা (১৭% ডিসকাউন্ট)

এমআই ১১এক্স ৫জি ফোনে রয়েছে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড ডট ডিসপ্লে। এতে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। থাকছে ৮ জিবি LPDDR5 র‌্যাম এবং ১২৮ জিবি UFS 3.1 স্টোরেজ। ওভার হিটিংয়ের সমস্যা যাতে দেখা না দেয় তার জন্য ফোনে লিকুইড কুল টেকনোলজি রয়েছে। এতে ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Redmi Note 10 Pro Max: ১৮,৯৯৯ টাকা (১৩% ডিসকাউন্ট)

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড ডট ডিসপ্লে আছে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও এবং এইচডিআর ১০ সাপোর্ট করবে। পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এতে, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমোরি বর্তমান। ছবি তোলার জন্য থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা (১০৮+৮+২+৫ মেগাপিক্সেল) সেটআপ এবং সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর পাওয়া যাবে। এতে ৫,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

Samsung Galaxy S20 FE 5G: ৩৬,৯৯০ টাকা (৫১% ডিসকাউন্ট)

স্যামসাংয়ের এই ৫জি কানেক্টিভিটির স্মার্টফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি ৫জি সাপোর্ট যুক্ত অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর সহ এসেছে। থাকছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা ফ্রন্টের কথা বললে এতে, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা ওয়্যারড এবং ওয়্যারলেস পদ্ধতিতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord CE 5G: ২৪,৯৯৯ টাকা

স্লিম ডিজাইনের সাথে আসা ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে একটি ৬.৪৩ ইঞ্চির (২,৪০০x১,০৮০ পিক্সেল) ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি ৫জি মোবাইল প্রসেসর থাকছে। এই ফোনে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে ফোনে, ট্রিপল রিয়ার ক্যামেরা (৬৪+৮+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।