মাত্র ৩৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে Smartphone কুলার, গরম ফোন এক মিনিটে ঠান্ডা করে দেবে

স্মার্টফোন কুলার ব্যবহার করছ ডিভাইসের হিটিং ইস্যু এড়ানো যাবে

best-smartphone-cooler-online-to-avoid-mobile-phone-hitting-issue

বর্তমান সময়ে স্মার্টফোন গরম হয়ে যাওয়া বা ওভারহিটিং ইস্যু একাংশ ইউজারেরই মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে! গেম খেলার বা ভারী কোনো কাজ করার সময় মুঠোফোন অতিরিক্ত গরম হয়ে যাওয়ার কারণে বিস্ফোরণের ঝুঁকিও উৎপন্ন হচ্ছে। এই সমস্যা এড়াতে অনেকে স্মার্টফোন ফ্লাইট মোডে দিয়ে বা সুইচ অফ করে রাখেন, আবার অনেকে স্মার্টফোনের ব্যবহারও কমিয়ে দেন। তবে এইসব পদ্ধতি অনুসরণ করেও যদি স্মার্টফোনের সমস্যা দূর না হয়, তাহলে আপনি সহজেই স্মার্টফোন কুলার নামক একটি আধুনিক গ্যাজেটের দ্বারস্থ হয়ে হিটিং ইস্যু এড়াতে পারেন। আজ আমরা আপনাকে এমন কয়েকটি সস্তা স্মার্টফোন কুলারের সন্ধান দেব, যা হাতের ফোনকে অতিরিক্ত গরম হওয়ার সমস্যা থেকে মুক্তি দেবে। বিশেষত মোবাইল গেমাররা এটি থেকে অত্যন্ত উপকৃত হবেন।

সস্তা স্মার্টফোন কুলারের তালিকা

১. RUilY-এর ফোল্ডেবল মোবাইল ফোন কুলিং হোল্ডার ব্র্যাকেট

অ্যামাজনে উপলব্ধ RUilY (রুইলি) ফোল্ডেবল মোবাইল ফোন কুলিং হোল্ডার ব্র্যাকেট ফ্যান রেডিয়েটর গ্যাজেটটির দাম মাত্র ৪৪৯ টাকা। এটি একটি ক্লিপের সাহায্যে সহজেই স্মার্টফোনের সাথে ফিট হয়ে যায় এবং ফোনের ব্যাটারির পার্শ্ববর্তী জায়গা ঠান্ডা করতে সাহায্য করে। এছাড়া ছোট আকারের কারণে এটি বহন করা খুব সহজ এবং নাম অনুসারে এই কুলারে হাই স্পিড ফ্যান উপলব্ধ রয়েছে।

২. CROGIE-এর মোবাইল ফোন ইউএসবি কুলিং ফ্যান কুলার

এই অ্যাডজাস্টেবল প্রোটেবল রেডিয়েটর গেমিং হোল্ডার কাম কুলিং ফ্যান কুলারটির মূল্য মাত্র ৩৯৯ টাকা। এটি আকারে ছোট এবং একটি সাকশন কাপের সাহায্যে এটিকে স্মার্টফোনের সাথে সংযুক্ত করা যায়। এই স্মার্টফোন কুলারের ভেতরে একটি ছোট ব্যাটারি রয়েছে, যার সাহায্যে ঘণ্টার পর ঘণ্টা এটি চালানো যাবে। তাছাড়া এতে চার্জের সুবিধা থাকবে।

উল্লিখিত দুটি প্রোডাক্ট ছাড়াও অ্যামাজনে GROFL, LIMESHOT ফোন কুলার এবং CROGIE সেল ফোন কুলার উপলব্ধ রয়েছে। আগ্রহীরা এগুলিতেও মোবাইল কুলিং ফ্যানের সুবিধা পাবেন। তবে এই তিনটি বিকল্পের জন্য তুলনায় একটু বেশি খরচ করতে হবে, এদের দাম রাখা হয়েছে ৫৯৯ টাকা।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.