Tata Sky: ২০০ টাকার কমে টাটা স্কাইয়ের সেরা চ্যানেল প্যাকগুলি দেখে নিন

Tata Sky ২০০ টাকার কম মূল্যে একাধিক চ্যানেল প্যাকেজ অফার করে

best-tata-sky-channel-pack-under-rs-200-bengali-hindi-sports-news

মনের মতো ডিটিএইচ (DTH) পরিষেবার আস্বাদ পেতে ভারতীয় গ্রাহকেরা বাজারে উপলব্ধ জনপ্রিয় সংস্থাগুলির উপরেই ভরসা করে থাকেন। এদের মধ্যে উল্লেখযোগ্য হিসেবে Tata Sky, Airtel Digital TV, D2h প্রভৃতি কোম্পানীর নাম করা যায়। গ্রাহক চাহিদার দিক থেকে সবচেয়ে এগিয়ে থাকা এই সংস্থাগুলি উপভোক্তাদের আলাদা আলাদা মূল্যের একাধিক চ্যানেল প্যাক বেছে নেওয়ার সুযোগ দিয়ে থাকে। তবে এই প্রতিবেদনে বাকিদের কথা বাদ দিয়ে আমরা শুধুমাত্র Tata Sky প্রদত্ত চ্যানেল প্যাকেজের কথা আলোচনা করবো। গ্রাহকস্বার্থের কথা ভেবে ভারতের সবচেয়ে জনপ্রিয় ডিটিএইচ অপারেটরটি ২০০ টাকার কম মূল্যে একাধিক চ্যানেল প্যাকেজ অফার করে। আসুন প্যাকেজগুলি সম্পর্কে জেনে নিই…

২০০ টাকার কমে টাটা স্কাই চ্যানেল প্যাক (Tata Sky channel pack under rs.200)

এক্ষেত্রে প্রথমেই Tata Sky Tamil Metro HD প্যাকের কথা বলতে হয়। এই প্যাক সাবস্ক্রাইব করতে হলে উপভোক্তাকে মাসে ৬২.৯৬ পয়সা খরচ করতে হবে। এই প্যাক দুটি এইচডি (HD) এবং ছয়টি এসডি (SD) চ্যানেল উপভোগের সুযোগ দেবে। এরপর উপলব্ধ টাটা স্কাইয়ের সবথেকে আকর্ষণীয় চ্যানেল প্যাক সাবস্ক্রাইবের জন্য মাসিক ৭৫.৭৬ টাকা খরচ করতে হবে। ‘Bengali Lite’ নামের সঙ্গে আগত এই প্যাকেজে থাকবে সর্বমোট ১১টি এসডি চ্যানেল। এক্ষেত্রে গ্রাহকেরা বিনোদনমূলক, সিনেমা, তথ্যমূলক এবং জীবনশৈলী বিষয়ক চ্যানেল দেখার সুযোগ পাবেন। আবার ১০৮.৫২ টাকা খরচ করে Bengali Lite Plus প্যাকেজটি নিলে ৩৮টি এসডি চ্যানেল দেখা যাবে।

এছাড়া হিন্দিতে সেরা বিনোদনের জন্য টাটা স্কাই গ্রাহকেরা ১০৩.৩২ টাকার Tata Sky Hindi Starter প্যাক বেছে নিতে পারেন। এটি NDTV India, Aaj Tak, Colors, Star Plus, Colors Cineplex সহ মোট ৩৩টি এসডি চ্যানেল অফার করে। এটি বাদে রয়েছে টাটা স্কাই Hindi Starter HD প্যাক, যা গ্রাহককে ১০টি এইচডি এবং ২৩টি এসডি চ্যানেল উপভোগের সুযোগ দেবে, এজন্য তাকে মাসে ১১৪.৮৩ পয়সা খরচ করতে হবে।

উপরের বিকল্পগুলির থেকে আরো ভালো সুযোগের ফায়দা ওঠাতে চাইলে টাটা স্কাই গ্রাহকেরা মাসে ১৪৩.২৪ টাকার বিনিময়ে Hindi Smart Pack নির্বাচনের সুযোগ পাবেন। এর ফলে তারা মোট ৩৮টি এসডি চ্যানেল উপভোগ করতে পারবেন। আবার মাসিক ১৯৩.৩৪ টাকা খরচ করে গ্রাহকেরা Hindi Lite New Pack বেছে নিতে পারেন। এটি মোট ৬৯টি এসডি চ্যানেল দেখার ছাড়পত্র দেবে। এর মধ্যে বিনোদন থেকে শুরু করে আঞ্চলিক বিভিন্ন ধরনের চ্যানেলের দেখা মিলবে। সবশেষে মাসিক ১৯৬.৬৮ টাকার বিনিময়ে উপলব্ধ ‘Hindi Basic Pack’ -এর কথা উল্লেখ করতে হয়। এই প্যাকেজে উপলব্ধ রয়েছে মোট ৭৬টি এসডি চ্যানেল।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020