TWS: দাম শুরু মাত্র ৯৯৯ টাকা থেকে, সস্তায় কিনুন এই তিনটি ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারবাড

১,৫০০ টাকার নিচে উপলব্ধ সেরগ TWS ইয়ারবাডগুলি দেখে নিন

best-three-tws-earbuds-under-rs-1500

আজকালকার তরুণ প্রজন্মের মধ্যে ওয়্যারলেস বা ব্লুটুথ ইয়ারবাডের চাহিদা ব্যাপক বেড়েছে। ব্যস্ততার মাঝে নির্বিঘ্নে গেম খেলা থেকে ভিড়ে ভরা রাস্তায় ফোনে কথা বলা, সবই এই TWS অডিও গ্যাজেটের দৌলতে ‘হ্যান্ডস-ফ্রি’ প্রক্রিয়ায় করা সম্ভব। আপনিও যদি একটি ইয়ারবাড খোঁজ করে থাকেন এবং বাজেট যদি কম থাকে, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। আজ আমরা কয়েকটি সেরা তথা কম দামি ইয়ারবাডের সম্পর্কে এই প্রতিবেদনে আলোচনা করতে যাচ্ছি। যার মধ্যে Noise Buds VS103, boAt Airdopes 121v2 এবং pTron Bassbuds Vista অন্তর্ভুক্ত। ই-কমার্স সাইট Amazon থেকে উল্লেখিত তিনটি ডিভাইস ৬৪% পর্যন্ত ছাড়ে কেনা যাবে। তাহলে চলুন ১,৫০০ টাকার নিচে উপলব্ধ TWS ইয়ারবাডগুলির ফিচার ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

১,৫০০ টাকার নিচে উপলব্ধ ইয়ারবাডের তালিকা (Best TWS under rs 1500)

boAt Airdopes 121v2 : বোট এয়ারডপস ১২১ভি২ ইয়ারবাডকে এরগনোমিক ডিজাইন ও ডুয়াল টোন ফিনিশ সহ নিয়ে আসা হয়েছে। এতে ৮মিমি দৈর্ঘ্যের ড্রাইভার দেওয়া হয়েছে, যা দুর্দান্ত সাউন্ড অভিজ্ঞতা প্রদান করবে। আবার, ডিভাইসটিকে ফোনের সাথে কানেক্ট করে ইউজাররা ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্সেস করতে পারবেন, যা মাল্টিফাংশন বাটনের সাহায্যে নিয়ন্ত্রণ করা যাবে। দ্রুত কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ব্লুটুথ ভি৫ এর সাপোর্ট। এই TWS অডিও ডিভাইস একক চার্জে ৩.৫ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত ১০.৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

দাম : BoAt Airdopes 121v2 ইয়ারবাডকে ৫৭% ডিসকাউন্টের সাথে ১,২৯৯ টাকায় কেনা যাবে।

Noise Buds VS103 : নয়েজ বাডস ভিএস১০৩ ইয়ারবাডে ১০মিমি ড্রাইভার আছে, যা ‘ক্রিস্প অ্যান্ড ক্লিয়ার’ সাউন্ড সরবরাহ করবে। এতে নয়েজের সিগনেচার টেকনোলজি ‘হাইপারসিঙ্ক’ বর্তমান, যা ডিভাইসটিকে অন্যান্য গ্যাজেটের সাথে তৎক্ষণাৎ কানেক্ট করতে সাহায্য করবে। এই ইয়ারবাডের বডিতে টাচ কন্ট্রোল প্যানেল দেওয়া হয়েছে। যার সাহায্যে ইউজাররা ভয়েস কল, মিউজিক এবং ভলিউম নিয়ন্ত্রণ করতে পারবেন। এটি একক চার্জ ৪.৫ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

দাম : Noise Buds VS103 অ্যামাজনে ৫৭% ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। যারপর এই ইয়ারবাডের মূল্য কমে ১,২৯৯ টাকা হয়েছে।

pTron Bassbuds Vista : পিট্রন ব্যাসবাডস ভিস্টা একটি ১০মিমি দৈর্ঘ্যের শক্তিশালী ড্রাইভারের সাথে এসেছে, যা উন্নত মানের সাউন্ড সরবরাহ করবে। এতে দুটি ডেডিকেটেড বিল্ট-ইন সিরামিক মাইক্রোফোন বর্তমান, যা ভয়েস কলের ক্ষেত্রে এইচডি কোয়ালিটির সাউন্ড প্রদান করবে। সাথে এই অডিও ডিভাইসে প্যাসিভ নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে, যা ফোনে কথা বলার সময়ে বাহ্যিক কোলাহলকে ব্লক করবে। এছাড়া, এই TWS ইয়ারবাডে অটো পিয়ারিং ও মাল্টি-ফাংশন বাটন কন্ট্রোলের মতো ফিচার আছে। এই কন্ট্রোল প্যানেলের সাহায্যে সহজেই ভয়েস কল, ভলিউম এবং মিউজিক অ্যাক্সেস করা যাবে। এটি ব্লুটুথ ভি৫.১ কানেকশন সহ এসেছে, যার ফ্রিকুয়েন্সি রেঞ্জ ১০মিটার। পাওয়ার ব্যাকআপের কথা বললে, ডিভাইসে ৪০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-পলিমার ব্যাটারি রয়েছে, যা নিজে চার্জ হতে অনুমানিক ১ ঘন্টা সময় নেবে। আর ডিভাইসটি একক চার্জে ৪ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত ৮ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

দাম : pTron Bassbuds Vista -এর উপর ফ্লাট ৬৪% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন এখন ডিভাইসটির মূল্য থাকছে ৯৯৯ টাকা।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।