রোজ ৩ জিবি ইন্টারনেট ডেটা, Airtel গ্রাহকদের জন্য রয়েছে সেরা কয়েকটি রিচার্জ প্ল্যান

Airtel মোট তিনটি প্ল্যানে দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডেটা অফার করে

Bharti Airtel 3gb perday data plan price starting rs 398

আরো বেশিসংখ্যক গ্রাহককে নিজস্ব পরিষেবার অধীনে আনতে দেশের অন্যতম প্রধান টেলিকম অপারেটর সংস্থা Bharati Airtel প্রতিনিয়ত নতুন নতুন অফার নিয়ে হাজির হয়। পাশাপাশি তারা বিভিন্ন সুবিধার সাথে একাধিক রিচার্জ প্ল্যান অফার করে। ফলে গ্রাহকরা তাদের পছন্দ অনুযায়ী প্ল্যান ব্যবহার করার সুযোগ পান। সেক্ষেত্রে আপনি যদি Airtel গ্রাহক হোন এবং সারাদিনে অধিক ডেটার প্রয়োজন হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ এখানে আমরা Airtel-এর লাভজনক কিছু রিচার্জ প্ল্যান সম্পর্কে আলোচনা করবো, যারা দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডেটা ব্যবহারের ছাড়পত্র দেবে।

এয়ারটেল ৩ জিবি ডেটা প্ল্যান (Airtel 3GB Data Plan)

এয়ারটেল ৩৯৮ টাকার প্ল্যান

৩৯৮ টাকায় এয়ারটেল প্রিপেইড প্ল্যান সবথেকে কম খরচে দৈনিক ৩ জিবি ডেটা খরচের স্বাধীনতা দেবে। এই রিচার্জ প্ল্যান ২৮ দিনের ভ্যালিডিটির সঙ্গে উপলব্ধ। ডেটা সুবিধার পাশাপাশি প্ল্যানটি রিচার্জ করলে অফুরন্ত ভয়েস কলিং ও দিনে ১০০টি এসএমএস পাঠানোর ছাড় পাওয়া যাবে। সর্বোপরি এটি একাধিক ওটিটি (OTT) বেনিফিটের সাথে এসেছে। এর মধ্যে রয়েছে Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন। এছাড়া প্ল্যানটি Apollo 24/7 Circle ও Wync Music সহ মোট পাঁচটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন প্রদান করবে।

এয়ারটেল ৪৯৯ টাকার প্ল্যান

৪৯৯ টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে দৈনিক ৩ জিবি ডেটা খরচ, ১০০ এসএমএস প্রেরণ ও আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা মিলবে। ২৮ দিনের ভ্যালিডিটি সহ আগত এই প্ল্যানের সব থেকে আকর্ষনীয় দিক এর ওটিটি (OTT) বেনিফিট। এয়ারটেলের এই প্ল্যান পুরো ১ বছরের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনের সঙ্গে উপলব্ধ। এছাড়া প্ল্যানটি বেছে নিলে Amazon Prime Video-র ফ্রি অ্যাক্সেস সহ আরো পাঁচটি অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ৫৫৮ টাকার প্ল্যান

৫৫৮ টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যান মোট ৫৬ দিনের ভ্যালিডিটির সঙ্গে উপলব্ধ। এটি উপভোক্তাদের দিনে ৩ জিবি ডেটা খরচের সুযোগ দেবে। এছাড়া থাকছে আনলিমিটেড ভয়েস কলিং, এসএমএস (দিনে ১০০টি) ও ওটিটি (OTT) সুবিধা। এখানে Amazon Prime Video Mobile, Wync Music সহ আরো কিছু অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

উল্লেখ্য, এয়ারটেলের কাছে এমন কোন রিচার্জ প্ল্যান নেই যা ৮৪ দিনের ভ্যালিডিটি সহ দৈনিক ৩ জিবি ডেটা প্রদান করবে। সেদিক থেকে সংস্থাটি প্রতিদ্বন্দ্বী Reliance Jio’র তুলনায় পিছিয়ে রয়েছে। কারণ ৯৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ Jio রিচার্জ প্ল্যান উপভোক্তাদের শেষোক্ত সুবিধাগুলি দিয়ে থাকে।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020