প্রতিমাসে বাঁচান ৬০০ টাকা, ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার আনলো এই কোম্পানি

আপনি যদি ব্রডব্যান্ড গ্রাহক হন তাহলে এই পোস্টটি আপনার কাজে আসবে। কারণ এখানে আমরা এয়ারটেল ব্রডব্যান্ড সার্ভিসের নতুন একটি অফার সম্পর্কে বলবো। এয়ারটেল তাদের ব্রডব্যান্ড সার্ভিস, Airtel Xstream Fiber এ ১৫ শতাংশ ডিসকাউন্ট অফার করছে। কোম্পানির তরফে জানানো হয়েছে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার সার্ভিসে তারা ১৫ শতাংশ ডিসকাউন্ট ও ফ্রি ইনস্টলেশন সুবিধা দেবে। তবে এই সুবিধা তারাই পাবে যারা, একবছরের প্ল্যান সাবস্ক্রিপশন নেবে। আবার যারা একসাথে ৬ মাসের প্ল্যান রিচার্জ করবে তারা ৭.৫ শতাংশ ডিসকাউন্ট পাবে।

এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে ৪ টি প্ল্যান আছে। যেগুলি হল ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা ও ৩,৯৯৯ টাকা। এর মধ্যে ৭৯৯ টাকার প্ল্যানে ১৫০ জিবি ইন্টারনেট ১০০ এমবিপিএস স্পিডে পাওয়া যাবে। আবার ৯৯৯ টাকার প্ল্যানে ২০০ এমবিপিএস স্পিডে ৩০০ জিবি ডেটা অফার করা হয়।

১,৪৯৯ টাকার প্ল্যানে ৩০০ এমবিপিএস স্পিডে ৫০০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার ১জিবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে ৩,৯৯৯ টাকায়। শুধু তাই নয়, এখানে আনলিমিটেড কলিং বেনিফিট ও উপলব্ধ। এছাড়াও এয়ারটেল এক্সট্রিম, অ্যামাজন প্রাইম এবং জি৫ এর সাবস্ক্রিপশন ও পাওয়া যাবে।

কিভাবে বাঁচবে ৬০০ টাকা :

শুরুতেই বলেছি যারা একবছরের প্ল্যান নেবে তারা ১৫ শতাংশ ডিসকাউন্ট পাবে। যদি আপনি ৩,৯৯৯ টাকার প্ল্যান একবছরের জন্য নেন তাহলে মোট লাগবে ৪৭,৯৮৮ টাকা। তবে ১৫ শতাংশ ডিসকাউন্ট পেয়ে আপনাকে ৪০,৭৯০ টাকা কোম্পানিকে দিতে হবে। অর্থাৎ আপনি বছরে ৭,১৯৮ টাকা বাঁচাতে পারছেন। অর্থাৎ মাসে ৫৯৯ টাকা করে আপনার লাভ হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।