এয়ারটেল গ্রাহকদের জন্য খারাপ খবর! দাম বাড়ছে সমস্ত প্ল্যানের

যদি আপনি এয়ারটেল গ্রাহক হোন তাহলে জেনে রাখুন কয়েকদিন পর থেকেই আপনাকে কল, ডেটা পরিষেবার জন্য অতিরিক্ত চার্জ দিতে হবে। গতকাল সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ১লা ডিসেম্বর থেকে তাদের প্ল্যানের মূল্য বাড়ছে। শীঘ্রই এয়ারটেল নতুন দামের সাথে নতুন প্ল্যান চার্ট ঘোষণা করবে বলে জানিয়েছে।

মূলত বছরে বছরে ব্যাপক ক্ষতির সম্মুখীন হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে এয়ারটেল। প্রসঙ্গত গত শুক্রবার এয়ারটেল টুইট করে জানিয়েছিল এই কোয়ার্টারে তাদের লোকসানের পরিমান ২৩,০৪৫ কোটি টাকা। এছাড়াও সুপ্রিম কোর্টের নির্দেশে AGR বাবদ কোম্পানিকে আরও কয়েকহাজার কোটি টাকা মিটাতে হবে। এরফলে প্রবল আর্থিক সমস্যায় ভুগছিলো কোম্পানিটি।

এদিকে ভোডাফোন ও ঘোষণা করেছে যে ১ লা ডিসেম্বর থেকে তাদেরও প্ল্যানের দাম বাড়ানো হবে। এই বছরের তৃতীয় কোয়ার্টারে কোম্পানির লোকসানের পরিমান ৫০,৯২১ কোটি টাকা। তার উপর সুপ্রিম কোর্ট নিৰ্দেশ দিয়েছে যত তাড়াতাড়ি সম্ভব সরকারকে অ্যাডজাস্টেড গ্রস রেভিনিউ বাবদ কয়েক হাজার কোটি টাকা দিতে হবে। যার পরে মার্কেটে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ভোডাফোন এদেশ থেকে ব্যবসা গোটাতে পারে।

যদিও গ্রাহকদের আস্বস্ত করে কোম্পানি জানিয়েছে, এক্ষুনি ভারত ছেড়ে যাওয়ার তাদের কোনো পরিকল্পনা নেই। এমনকি তারা এদেশে ৩০০ মিলিয়ন গ্রাহকের চাহিদা মেটাতে আগের মতোই সক্রিয় ভাবে বিনিয়োগ চালিয়ে যাবে।তবে প্রবল আর্থিক ঘাটতি মেটাতে বর্তমানে উপলব্ধ প্ল্যানের দাম বাড়ানো হবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!