স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসরের সাথে ৩১ জুলাই লঞ্চ হবে গেমিং ফোন Black Shark 3S

black-shark-3s-to-launch-in-china-on-31-july-with-snapdragon-865-plus-chipset

গেমিং স্মার্টফোন নির্মাতা হিসাবে ইতিমধ্যেই বাজারে নাম কিনেছে Black Shark। প্রথমদিকে এই কোম্পানিকে শাওমির সাব ব্র্যান্ড হিসাবে জানা গেলেও, পরবর্তীতে কোম্পানির তরফে পরিষ্কার করা হয় তারা শাওমির কোনো অংশ নয়। যদিও বড় কোম্পানির হাত ধরে না উঠলেও, ব্ল্যাক সার্ক তাদের দুর্দান্ত স্পেসিফিকেশনের গেমিং ফোন এনে নজর কেড়েছে। কোম্পানিটি এবার Tencent এর সাথে হাত মিলিয়ে তাদের নতুন গেমিং ফোন Black Shark 3S লঞ্চ করতে চলেছে।

আগামী ৩১ জুলাই ব্ল্যাক সার্ক ৩এস কে লঞ্চ করা হবে বলে জানা গেছে। কোম্পানিটি তাদের উইবোতে করা পোস্টে এই ফোনের লঞ্চ ডেট সামনে এনেছে। বলাই বাহুল্য ফোনটি Black Shark 3 ও Black Shark 3 Pro এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর। ফোনটি সর্বপ্রথম চীনে লঞ্চ হবে।

ইতিমধ্যেই অ্যান্ড্রয়েডের সবচেয়ে শক্তিশালী এই প্রসেসরের সাথে Lenovo ও Asus তাদের গেমিং ফোন এনেছে। ব্ল্যাক সার্কও সেই পথে হাঁটবে। এছাড়াও Black Shark 3S ফোনে থাকবে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে। যদিও বেশ কয়েকটি গেমিং ফোন ১৪৪ হার্জ রিফ্রেশ রেটের সাথে বাজারে উপলব্ধ। তাই এই ফিচার আপনাকে নিরাশ করতে পারে।

উইবো তে করা পোস্ট থেকে আরও জানা গেছে, এই ফোনে ৬.৬৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসিপ্লে থাকবে। এই ডিসপ্লের টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ। এতে MEMC 3.0 টেকনোলজি ব্যবহার করা হবে। এছাড়াও জানা গেছে, ফোনটির অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১০। এতে শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে। ব্ল্যাক সার্ক ৩এস ফোনটি ৪০ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হতে পারে।