৮ জিবি র‌্যাম ও লেটেস্ট প্রসেসর সহ আসছে গেমিং স্মার্টফোন Black Shark 4

black-shark-4-appears-on-google-play-console-key-specifications-leaked

Xiaomi-র গেমিং স্মার্টফোন ব্র্যান্ড, Black Shark প্রতিবছরের মত এবছরও তাদের গেমিং ফোন বাজারে আনবে। এই ফোনটি Black Shark 3 আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ হবে, যার নাম হতে পারে Black Shark 4। কয়েকদিন আগেই এই ফোনকে চীনের সার্টিফিকেশন সাইট TENAA তে SHARK KSR-A0 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। এবার ব্ল্যাক সার্ক ৪ কে গুগল প্লে কনসোল -এও (Google Play Console) দেখা গেল।

টিপ্সটার মুকুল শর্মা গুগল প্লে কনসোলে Black Shark 4 ফোনটিকে দেখতে পেয়েছে। এখান থেকে জানা গেছে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার এতে থাকবে ৮ জিবি র‌্যাম। এখানে ফোনটিকে কোয়ালকম এসডিএমবি৩৫ সিপিইউ সহ দেখা গেছে। এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর হবে বলে মনে হচ্ছে। আবার ব্ল্যাক সার্ক ৪ এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে (১০৮০x ২৪০০ পিক্সেল)।

এর আগে TENAA ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল, এই ফোনে ২০:৯ আসপেক্ট রেশিও সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে থাকবে। আবার এতে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে।

আবার এই ফোনের ডাইমেনশন হবে ১৬৩.৮৩×৭৬.৩৫x ১০.৩ মিমি। জানিয়ে রাখি AnTuTu বেঞ্চমার্ক ওয়েবসাইটে এই ফোনটি ৭৮৮,৫০৫ স্কোর করেছে। যা Mi 11 এবং Oppo Find X3 এর থেকেও বেশি। ফলে বলতে দ্বিধা নেই Black Shark 4 অত্যন্ত শক্তিশালী গেমিং স্মার্টফোন হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন