১২ জিবি পর্যন্ত র‌্যামের সাথে আসছে Black Shark 4 Pro, জেনে নিন বাকি ফিচার

black-shark-4-pro-with-prs-a0-model-number-listed-on-google-play-console

গেমিং স্মার্টফোন প্রেমীদের কাছে Black Shark একটি জনপ্রিয় নাম। Xiaomi-র এই সাব ব্র্যান্ডটি এইবছরও তাদের নতুন স্মার্টফোন হিসাবে Black Shark 4 এর ওপর কাজ শুরু করেছে। ইতিমধ্যেই TENAA ও গুগল প্লে কনসোল -এ SHARK KSR-A0 মডেল নম্বরের সাথে ফোনটি কে দেখা গেছে। তবে এই ফোনটি ছাড়াও ব্ল্যাক সার্ক আরও একটি ফোনের ওপর কাজ করছে, যার মডেল নম্বর PRS-A0 এবং কোডনেম Penrose।

প্রাইসবাবার রিপোর্ট অনুযায়ী, Black Shark এর PRS-A0 মডেল নম্বর ও Penrose কোডনেমের একটি ফোন সম্প্রতি গুগল প্লে কনসোল -এ লিস্টিং হয়েছে। অনুমান করা হচ্ছে এই ফোনটি Black Shark 4 Pro নামে লঞ্চ হতে পারে। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসতে পারে।

গুগল প্লে কনসোল থেকে আরও জানা গেছে, এই ফোনে SM8250 মডেল নম্বরের চিপ ব্যবহার করা হবে। জানিয়ে রাখি এই মডেল নম্বর স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। যদিও রিপোর্টে দাবি করা হয়েছে এই ফোনটি স্নাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসলেও আসতে পারে।

এরআগে Black Shark 4 ফোন সম্পর্কে জানা গিয়েছিল যে, এই ফোনে ২০:৯ আসপেক্ট রেশিও সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে (১০৮০x ২৪০০ পিক্সেল) থাকবে। আবার এতে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে। ফোনের ডাইমেনশন হবে ১৬৩.৮৩×৭৬.৩৫x ১০.৩ মিমি। এছাড়া  ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার এতে থাকবে ৮ জিবি র‌্যাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন