১৫ মিনিটে হবে ফুল চার্জ, Black Shark 4 স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসছে

black-shark-4-specifications-leaked-120w-charging-snapdragon-888-soc

গতবছর মার্চে লঞ্চ হয়েছিল Black Shark 3। এবার এই ফোনের উত্তরসূরি হিসাবে Black Shark 4 বাজারে আসতে চলেছে। সম্প্রতি কোম্পানির সিইও এই ফোনের স্পেসিফিকেশন সামনে এনেছেন। জানা গেছে ব্ল্যাক সার্ক ৪ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসবে। এই ফোনটি ১৫ মিনিটে ফুল চার্জ হবে বলেও তিনি জানিয়েছেন।

গতবছর ডিসেম্বরে স্ন্যাপড্রাগন টেকনোলজি সামিটে কোয়ালকম তাদের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর লঞ্চ করার সময়, কোন কোন কোম্পানির ফোনে এই প্রসেসর ব্যবহার করা হবে তা জানিয়েছিল। সেখানে Xiaomi, Oppo, OnePlus সহ নাম ছিল Black Shark এর। যার পরেই জল্পনা শুরু হয়েছিল যে, আপকামিং Black Shark 4 ফোনে স্ন্যাপড্রাগনের সবচেয়ে শক্তিশালী প্রসেসরটি ব্যবহার করা হবে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে ব্ল্যাক সার্ক টেকনোলজির সিইও তাদের আসন্ন ফোনের একটি পোস্টার শেয়ার করেছেন, সেখানে ব্ল্যাক সার্ক ৪ ফোনটির ব্যাটারি ও চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে জানা গেছে। পোস্টার অনুযায়ী, এই ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে। আবার ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। জানিয়ে রাখি আজ লঞ্চ হতে চলা iQOO 7 ফোনেও ১২০ ওয়াট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে।

একজন উইবো ব্লগার দাবি করেছেন, Black Shark 4 ফোনটির কোড নেম হবে “Emperor” এবং এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। শুধু তাই নয়, এই ফোনে ১৪৪ হার্টজ বা তার বেশি রিফ্রেশ রেট সহ ১০৮০পি স্ক্রিন থাকবে বলেও তিনি দাবি করেছেন। যদিও এছাড়াও এই ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।