Black Shark 4S, Black Shark 4S Pro গেমিং স্মার্টফোন সেরা ফিচার সহ লঞ্চ হল, দাম জানুন

উল্লেখ্য Black Shark 4S, Black Shark 4S Pro এর সাথে আজ Black Shark 4S Gundam Limited Edition-ও লঞ্চ করা হয়েছে

Black Shark 4s pro launched with Snapdragon processor price specifications sale

Black Shark তাদের নতুন গেমিং সিরিজ Black Shark 4S আজ চীনে লঞ্চ করল। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – Black Shark 4S, Black Shark 4S Pro। দুটি ফোনই তার পূর্বসূরীদের তুলনায় সামান্য শক্তিশালী প্রসেসর সহ লঞ্চ হয়েছে। আবার ফোনগুলিতে রয়েছে ৭২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটের অ্যামোলেড ডিসপ্লে, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও LPDDR5 র‌্যাম। উল্লেখ্য Black Shark 4S, Black Shark 4S Pro এর সাথে আজ Black Shark 4S Gundam Limited Edition-ও লঞ্চ করা হয়েছে।

Black Shark 4S, Black Shark 4S Pro দাম ও লভ্যতা

ব্ল্যাক সার্ক ৪এস এর দাম শুরু হয়েছে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৬০০ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ১২ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,১০০ টাকা) ও ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৬০০ টাকা)। ফোনটি ব্ল্যাক ও হোয়াইট কালারে পাওয়া যাবে।

আবার ব্ল্যাক সার্ক ৪এস গুন্ডাম লিমিটেড এডিশন এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৪১,০০০ টাকা)।

অন্যদিকে ব্ল্যাক সার্ক ৪এস প্রো ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ সহ এসেছে। যাদের দাম যথাক্রমে ৪,৭৯৯ ইউয়ান (প্রায় ৫৬,২০০ টাকা) ও ৫,৪৯৯ ইউয়ান (প্রায় ৬৪,৪০০ টাকা)। ফোনটি দুটি কালারে এসেছে- হোয়াইট ও ব্ল্যাক।

Black Shark 4S, Black Shark 4S Pro স্পেসিফিকেশন, ফিচার

ব্ল্যাক সার্ক ৪এস ও ব্ল্যাক সার্ক ৪এস প্রো ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) Samsung E4 AMOLED ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৭২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। এই ডিসপ্লে পাঞ্চ হোল ডিজাইন, আই প্রোটেকশন মোড ও ডিসি ডিমিং সহ এসেছে।

Black Shark 4S, Black Shark 4S Pro ফোনে যথাক্রমে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর। দুটি ফোনে LPDDR5 র‌্যাম ও UFS 3.1 স্টোরেজ আছে। আবার এগুলি এমআইইউআই বেসড জয়ইউআই ১২.৮ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Black Shark 4S, Black Shark 4S Pro ফোন দুটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এরমধ্যে বেস ও প্রো মডেলের প্রাইমারি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেল ও ৬৪ মেগাপিক্সেল সেন্সর। বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দুটি ফোনেই পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Black Shark 4S, Black Shark 4S Pro ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে কোয়ালকম কুইক চার্জ (QC) ও ইউএসবি পাওয়ার ডেলিভারি (PD) সাপোর্ট করবে।

ফোন দুটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আরজিবি লাইট, ডুয়েল স্টেরিও স্পিকার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। আবার কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে ডুয়েল সিম, 5G, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিএনএসএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!