BMW 220i M Sport-এর ব্ল্যাক শ্যাডো এডিশন ভারতে হাজির, কয়েকজনই কেনার সুযোগ পাবেন

ভারতের বাজারে BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition গাড়িটির দাম ৪৩.৫০ লক্ষ টাকা

bmw-2-series-gran-coupe-220i-m-sport-black-shadow-edition-launched-in-india-price-rs-43-50-lakhs

ভারতের বাজারে লঞ্চ হল উচ্চমূল্যের বিলাসবহুল গাড়ি BMW 220i M Sport Black Shadow Edition। BMW 220i M Sport ভ্যারিয়েন্টের উপর ভিত্তি করে এটিকে আনা হয়েছে। লাইন ভ্যারিয়েন্টটির তুলনায় এই প্রিমিয়াম মডেলটির দাম ১.৬ লক্ষ টাকা বেশি। গাড়িটির ২৪টি ইউনিট পাওয়া যাবে এবং ক্রেতাদের দেওয়া হবে এক্সক্লুসিভ প্রাইসে ‘Black Shadow’ এডিশন কিট। স্পেশাল এডিশনের মডেলটি দুটি রঙের বিকল্পে আনা হয়েছে – আলপাইন হোয়াইট এবং ব্ল্যাক স্যাফায়ার। তবে আপহোলস্টেরি বিকল্পটি সেনস্যাটেক ওয়েস্টার ব্ল্যাক এবং সেনস্যাটেক ব্ল্যাক কালারে চয়ন করা যাবে। আসুন BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition এর ফিচার, ইঞ্জিন ও দাম জেনে নিই।

BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition : ফিচার

গাড়িটির সামনের গ্রিল, এক্সটেরিয়র মিরর ক্যাপ, এক্সহস্ট টেল পাইপটি কালো রঙে সাজানো হয়েছে। ১৮ ইঞ্চির ওয়াই-স্পোক স্টাইল হুইলগুলি যাতে জেল্লা দেয় সেজন্য উজ্জ্বল কালো রঙের করা হয়েছে।

এছাড়া নতুন ভার্সনের মডেলটিতে উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে ১২.৩ ইঞ্চির ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যাপেল কারপ্লে এবং ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট সহ ১০.২৫ ইঞ্চির টাচস্ক্রীন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়ারলেস চার্জিং, রিভার্সিং অ্যাসিস্টের সাথে রিয়ার ভিউ ক্যামেরা এবং ফ্রেমলেস ডোর রয়েছে।

নিরাপত্তা বিষয়ক ফিচার গুলির মধ্যে পাওয়া যাবে ৬ টি এয়ার ব্যাগ, এবিএস ব্রেক অ্যাসিস্ট, ডায়নামিক স্টেবিলিটি কন্ট্রোল, ইলেকট্রনিক ডিফারেন্সিয়াল লক কন্ট্রোল, কর্ণারিং ব্রেক কন্ট্রোল ইত্যাদি।

BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition : ইঞ্জিন

বিএমডব্লিউ ২২০আই এম স্পোর্ট ব্ল্যাক শ্যাডো এডিশন-এ ফোর সিলিন্ডার টার্বো চার্জ্ড ২.০ লিটারের ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৫,০০০ আরপিএম গতিতে ১৮৯ বিএইচপি শক্তি এবং ১,৩৫০ – ৪,৬০০ আরপিএম গতিতে সর্বাধিক ২৮০ এনএম টর্ক পাওয়া যাবে। গাড়িটিতে রয়েছে ৭-স্পিড স্টেপট্রোনিক ডুয়েল ক্লাচ প্যাডেল শিফটার সহ ট্রান্সমিশন। এছাড়াও তিনটে ড্রাইভিং মোডে আনা হয়েছে গাড়িটি – ইকোপ্রো, কমফোর্ট এবং স্পোর্ট। ০ – ১০০ কিমি/ঘন্টা গতিবেগ তুলতে এর সময় লাগবে মাত্র ৭.১ সেকেন্ড বলে দাবি করেছে বিএমডব্লিউ।

BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition : দাম

ভারতের বাজারে গাড়িটির দাম ৪৩.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সংস্থার চেন্নাইয়ের প্লান্টে অ্যাসেম্বল করা হয়েছে BMW 2 Series Gran Coupe 220i M Sport Black Shadow Edition গাড়িটি। খুব শীঘ্রই সংস্থার অনলাইন পোর্টাল থেকে অর্ডার করা যাবে এটি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।