মাত্র ১২৯৯ টাকায় নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস আনছে boAt

বোট এয়ারপডস ১৩১ ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে।

boAt Airdopes 131
boAt Airdopes 131 fisrt sale on 22 august on flipkart

ভারতের জনপ্রিয় অডিও প্রোডাক্ট ব্র্যান্ড boAt আরও একটি সস্তা ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ করলো। কোম্পানিটি ইতিমধ্যেই বাজেট রেঞ্জে  এয়ারপডস ১২১ ও এয়ারপডস ১৭১ লঞ্চ করেছিল। এবার কোম্পানিটি Airdopes 131 নিয়ে হাজির হচ্ছে। বোট এয়ারপডস ১৩১ ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। এর দাম কেবল ১,২৯৯ টাকা। ২২ আগস্ট থেকে এর সেল শুরু হবে। ফ্লিপকার্ট থেকে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসের প্রধান প্রধান ফিচার জানানো হয়েছে। আসুন boAt Airdopes 131 এর স্পেসিফিকেশন জেনে নিই।

boAt Airdopes 131 :

বোটের এই নতুন ইয়ারবাডসে IWP (Insta Wake N’ Pair) Technology ব্যবহার করা হয়েছে, যেটি ইয়ারবাডসকে অটোমেটিক পাওয়ার অন করতে সক্ষম হবে। ফলে ইয়ারবাডসগুলো দ্রুত কানেক্ট হবে। এতে ফাস্ট চার্জিংয়ের জন্য দেওয়া হয়েছে রিভার্সিবল টাইপ সি কানেক্টর। এতে আছে ১৩ এমএম অডিও ড্রাইভার। এই দামে যা সত্যি প্রশংসনীয়।

কোম্পানির তরফে জানানো হয়েছে বোট এয়ারপডস ১৩১ একবার চার্জে তিন ঘন্টা অডিও ব্যাকআপ দেবে। এছাড়াও এর ব্যাটারি কেসের মাধ্যমে ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

যদিও কম দাম হওয়ার জন্য এই ইয়ারবাডসের পাশে দেওয়া বাটনে কন্ট্রোলের পরিমান পর্যাপ্ত। তবে এতে আপনি অন্যান্য ইয়ারবাডসের মত ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সাপোর্ট পাবেন।