একচার্জে চলবে প্রায় দুদিন, সস্তায় Boat আনলো নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস

boat-airdopes-461-tws-launched-in-india-at-price-rs-2999

ভারতের জনপ্রিয় অডিও প্রোডাক্ট ব্র্যান্ড Boat আরও একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ করলো। Boat Airdopes 461 নামের এই TWS ইয়ারবাডসটি Flipkart থেকে পাওয়া যাবে। যার দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। যদিও Boat এর নিজস্ব ওয়েবসাইটে এয়ারডোপেস ৪৬১ এর দাম ৭,৯৯৯ টাকা লেখা আছে। সেক্ষত্রে কোম্পানি হয়তো অধিক বিক্রির লক্ষ্যে ইয়ারবাডসটিকে ই-কমার্স সাইটে কম দামে অন্তর্ভুক্ত করেছে বলে মনে হচ্ছে। এটি অ্যাক্টিভ ব্ল্যাক এবং বোল্ড ব্লু কালার অপশানে পাওয়া যাবে। আসুন Boat Airdopes 461-এর স্পেসিফিকেশন জেনে নিই।

বোটের এই ইয়ারবাডসটির প্রধান আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি লাইফ। প্রত্যেকটি ইয়ারবাডে আছে ৬০ এমএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি। যেটি একবার চার্জে আপনাকে ৬ ঘন্টা পর্যন্ত মিউজিক শুনতে দেবে। অপরদিকে এর চার্জিং কেসের ইনবিল্ট ৬০০ এমএইচ লিথিয়াম পলিমার ব্যাটারির দৌলতে ইয়ারবাডসে আপনি পাবেন অতিরিক্ত ৪০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম। সুতারাং যারা ঘুরতে ভালবাসেন বা অ্যাডভেঞ্চার প্রিয় তাদের কাছে এটি ভাল বিকল্প হয়ে উঠতে পারে।

এর চার্জিং কেসে আছে ASAP ফাস্ট চার্জিং টেকনোলজি। এই ASAP ফাস্ট চার্জিং টেকনোলজির মাধ্যমে মাত্র ৫ মিনিটেই একঘন্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে। ইয়ারবাডটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় দেড় ঘন্টা।

Boat Airdopes 461 ইয়ারবাডসের অন্যতম বিশেষত্ব হচ্ছে এর ক্রিস্টাল মোড। এই ক্রিস্টাল মোডের মাধ্যমে আপনি ইয়ারবাড না খুলেই চারপাশের অ্যাম্বিয়েন্ট সাউন্ড শুনতে পারবেন। এছাড়া এর নতুন বিস্ট মোড রিয়েল টাইম অডিও এবং লো লেটেন্সি অফার করে। ফলে সিনেমা দেখা বা গেম খেলার সময় ব্যবহারকারী অনবদ্য অভিজ্ঞতা পাবেন।

এই ইয়ারবাডসে দেওয়া হয়েছে ৬ এমএম ডাইনামিক ড্রাইভার্স। কানেক্টিভিটির জন্য এটি ব্লুটুথ ৫.০ এবং IWP টেকনোলজির সাথে এসেছে। এই IWP টেকনোলজি ইনস্টান্ট পেয়ারিংয়ের পাশাপাশি চার্জিং কেস খুললেই তাংক্ষণিকভাবে পাওয়ার অন করতে সাহায্য করে।

এটি অ্যালেক্সা, সিরি এবং গুগল অ্যাসিট্যান্ট সাপোর্টের সাথে এসেছে৷ এর IPX5 রেটিং ইয়ারবাডসটিকে জল ও ধূলিকণা থেকে রক্ষা করে৷ প্রতিটি ইয়ারবাডের ওজন ৫.০৭ গ্রাম। ফোনে কথা বলার সুবিধার্থে দুটি ইয়ারবাডেই দেওয়া হয়েছে ডুয়াল মাইক্রোফোন।