সস্তায় লঞ্চ হল নতুন ওয়্যারলেস ইয়ারফোন Boat AirDops 441

boat-airdops-441-tws-launched-at-rs-2499-specifications

মোবাইল অডিও ব্র্যান্ড Boat সম্প্রতি নিজের নতুন একটি ইয়ারফোন লঞ্চ করেছে। এটি সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারফোন এবং এর দাম মাত্র ২,৪৯৯ টাকা। এই ইয়ারফোনের নাম রাখা হয়েছে Boat AirDops 441। কিছুদিনের মধ্যেই আপনারা এটিকে পাঁচটি রংয়ের বিকল্পে পেয়ে যাবেন। আপাতত দুটি রংয়ে বোট এয়ারডোপস ৪৪১ উপলব্ধ রয়েছে। এটিতে বেশ কিছু মডার্ন স্পেসিফিকেশন রয়েছে।

এই নতুন ইয়ারফোনে রয়েছে IPX7 ওয়াটার রেজিস্ট্যান্ট রেটিং। সাথে আপনারা এই হেডফোনে ২৫ ঘন্টার অডিও প্লেব্যাক পাবেন। যদি আপনার কাছে স্টেট ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে, তাহলে এই হেডফোন কিনলে আপনারা ১০% ক্যাশব্যাক ও এখন পাবেন। এছাড়া আপনারা এই হেডফোন পছন্দ না হলে ১০ দিনের মধ্যে রিপ্লেস করতে পারেন।

Boat AirDops 441 স্পেসিফিকেশন :

• Boat Eardops 441 বোটের নতুন ট্রু ওয়ারলেস হেডফোন। এই হেডফোনটি কোম্পানির সব থেকে নতুন ইয়ারফোন সেট এবং এতে কম দামের মধ্যে অত্যন্ত উন্নত ফিচার দেওয়া হয়েছে।
• কানেকটিভিটির জন্য আপনারা ব্লুটুথ ৫.০ সাপোর্ট পেয়ে যাবেন এবং এটি ৬ এমএম ডাইনামিক ড্রাইভারের মাধ্যমে সঞ্চালিত।
• ইয়ারফোনে ওয়াটার রেসিস্টেন্ট রেটিং রয়েছে, এর ফলে এই হেডফোন বাইরে ব্যবহার করলে অথবা জগিং এবং জিম করার সময় ব্যবহার করলে অসুবিধা হবে না।
• এতে আপনারা Insta Wake N Pair ফিচারটি পেয়ে যাবেন যার ফলে চার্জিং কেসের ঢাকনা খোলা মাত্রই হেডফোন কানেক্ট হয়ে যাবে। আবার ইউএসবি টাইপ সি চার্জিং ব্যবস্থা আছে। এটি ২৫ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে।

Boat AirDops 441 দাম-

Boat Eardops 441 হেডফোনের ভারতে দাম ২,৪৯৯ টাকা এবং এটি সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি ইয়ারবেড এস -র থেকে একটু বেশি দামি। যদিও বোট দাবি করছে যে তাদের হেডফোনে অনেক উন্নত ফিচার দেওয়া হয়েছে এই কারণে তাদের হেডফোন গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হবে। এটি Amazon থেকে কেনা যাবে।